Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৬-২০২০

শিরোপা ঘরে তুলেই পার্টি দিব: রাসেল

শিরোপা ঘরে তুলেই পার্টি দিব: রাসেল

ঢাকা, ১৬ জানুয়ারি - বঙ্গবন্ধু বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে দানবীয় এক ইনিংস খেলে নিজ দল রাজশাহীকে ফাইনালের মঞ্চে তুলেছে দলের অধিনায়ক এবং উইন্ডিজ মারকুটে অল-রাউন্ডার আন্দ্রে রাসেল। রাসেলের ২২ বলে ৫৪ রানের অপরাজিত ইনিংসের উপর ভর করেই অবিশ্বাস্য এক ম্যাচ জিতেছে রাজশাহী। কিন্তু এমন অবিস্মরণীয় জয়ের পরও কোনোরকম উল্লাস করতে দেখা যায়নি রাজশাহীর অধিনায়ককে। তবে জানিয়েছেন, ফাইনাল জিতে শিরোপা ঘরে তোলার পরই পার্টি করবে রাজশাহী।

এবারের বিপিএলে ব্যাট হাতে সেভাবে জ্বলে উঠতে দেখা যায়নি ডানহাতি আন্দ্রে রাসেলকে। কিন্তু দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচেই নিজের সামর্থ্যের প্রমান দিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। ৪ বল হাতে থাকতেই ২ উইকেটের জয় পায় রাজশাহী। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রাসেল বলেন, ‘উদযাপন করার জন্য ক্লাব আছে কিন্তু আমি তাড়াহুড়া করতে চাই না। কারণ আমাদের দুই দিনের মধ্যেই একটি গুরুত্বপূর্ণ ম্যাচ আছে। আমি সেই ম্যাচের পরই পার্টি করতে চাই।’ বুধবারের (১৫ জানুয়ারি) ম্যাচটি প্রায় হাত থেকে ফসকে গিয়েছিল রাজশাহীর। ১৬৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় দলটি। কিন্তু হাল ছাড়েননি রাসেল, ব্যাট হাতে তাণ্ডব চালাতে থাকেন তিনি। দলের জয় নিয়েই মাঠ ছাড়েন এই ক্যারিবিয়ান। আগামী ১৭ জানুয়ারি (শুক্রবার) শিরোপা ঘরে তোলার লড়াইয়ে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে রাজশাহী।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ১৬ জানুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে