Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১১ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৫-২০২০

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সকল কমিটি বিলুপ্ত

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সকল কমিটি বিলুপ্ত

চট্টগ্রাম, ১৫ জানুয়ারি- জাতীয়তাবাদী ছাত্রদলের চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন সকল থানা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ।

বুধবার (১৫ জানুয়ারি) ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক মো. আব্দুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক চিঠিতে এ বিষয়ে জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, ছাত্রদলের চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন সকল থানা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ সিদ্ধান্ত অনুমোদন দিয়েছেন।

এর আগে গত ৯ ডিসেম্বর দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলম শহীদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন দক্ষিণ জেলা ছাত্রদলের আওতাধীন সকল উপজেলা, থানা, পৌর ও কলেজ কমিটি বিলুপ্ত ঘোষণা করলে তাদের স্থানীয় নেতাকর্মীদের তোপের মুখে পড়তে হয়। পরে কেন্দ্রীয় সংসদ দক্ষিণ জেলার সেই সিদ্ধান্ত স্থগিত করে।

এক মাস ছয়দিন পর ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত চিঠিতে একই ঘোষণা দিল কেন্দ্রীয় সংসদ।

প্রসঙ্গত, সাত বছর পর ২০১৮ সালের ১ আগস্ট শহীদুল আলমকে সভাপতি ও মোহাম্মদ মহসিনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের দক্ষিণ জেলার আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন ছাত্রদলের তৎকালীন সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৬ জানুয়ারি

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে