Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৫-২০২০

জার্মানির রাস্তায় হিটলার, হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

জার্মানির রাস্তায় হিটলার, হন্যে হয়ে খুঁজছে পুলিশ!

জার্মানির অনেকেই ঘৃণার চোখেই দেখেন অ্যাডলফ হিটলারকে। তবে কেউ কেউ ফ্যান্সি ড্রেস পার্টি মতো অনুষ্ঠানে হিটলার সেজে চলে আসেন। তা নিয়েও সমালোচনার ঘটনা সামনে এসেছে বহুবার। তবে এবার জার্মানির রাস্তায় দেখা গেল অ্যাডলফ হিটলারকে! ঘটনা সামনে আসার পরই তদন্ত শুরু করেছে জার্মান পুলিশ। কোথা থেকে এলেন, কেন এলেন এই হিটলার তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, পূর্ব জার্মানির স্যাক্সোনি প্রদেশে কেমনিটজের কাছে অগাস্টাসবার্গে এক রাস্তায় দেখা মেলে এই হিটলারের। আসলে এক ব্যক্তি হিটলারের মতো সেজে রাস্তায় বের হয়েছিলেন। হিটলারের মতোই মাছি গোঁফ, পরনে ছিল পুরনো স্টাইলের সেই কালো লং কোট। আবার তার সঙ্গে এক সহযোগীও ছিলেন। তার পরনেও ছিল পুরনো স্টাইলের ওই রকম লং কোট। সেই সঙ্গে মাথায় ছিল দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার ডিজাইনের কালো হেলমেট। এই হিটলার ও তার সহযোগীরা একটি ক্লাসিক মোটরসাইকেল চড়ে বের হয়েছিলেন রাস্তায়। চালকের আসনে ছিলেন সহযোগী আর ‘ফুয়েরার’ ছিলেন বাইকের সাইড কার-এ। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। একটি ভিডিওতে দেখা গেছে, পুলিশের গাড়ি থেকেই এক পুলিশকর্মীকে এই হিটলারের ছবি তুলতে।

স্যাক্সোনি পুলিশের এক মুখপাত্র বলেন, কেউ যখন হিটলারের মতো সাজ পোশাকে বের হন, তখন বিষয়টি নিয়ে তো তদন্ত করতেই হবে। তবে একই সঙ্গে তারা আশা করেন, পুলিশ কর্মীরা কোনো দ্বিধা দ্বন্দ্ব ছাড়াই এই ব্যক্তিদের রাস্তায় আটকাবেন যারা এমন হিটলার সেজে ঘুরে বেড়ান।

সম্প্রতি স্যাক্সোনিতে একটি ক্লাসিক বাইক ফেস্টিভালের আয়োজন করা হয়। সেখানে প্রায় এক হাজার আটশ মোটরসাক্লিস্ট ও সাত হাজার পাঁচশ দর্শক অংশ নেন। সেই উত্সবে অংশ নিতেই হিটলার সেজে গিয়েছিলেন ওই ব্যক্তি। এখন তাকেই খুঁজছে পুলিশ।

সুত্র : বাংলাদেশ প্রতিদিন
এন এ/ ১৫ জানুয়ারী

ইউরোপ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে