Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৬ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৫-২০২০

জন্মদিনে সালমাকে স্বামী নূরের সারপ্রাইজ

জন্মদিনে সালমাকে স্বামী নূরের সারপ্রাইজ

ঢাকা, ১৫ জানুয়ারি - জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আকতার সালমার জন্মদিন আজ। জন্মদিনের এই বিশেষ দিনটি অন্যান্য বারের চেয়ে এবার একটু বিশেষভাবে পালন করছেন এই ক্লোজআপ তারকা। জন্মদিন সালমাকে চমকে দিয়েছেন তার স্বামী সানাউল্লাহ নূর। বেশ জমকালো আয়োজনেই সালমার জন্মদিন পালন করেছেন তিনি।

রাত ১২টার পর স্বামীর সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন তিনি। জন্মদিনের আয়োজন থেকেই ফেসবুক লাইভে এসেছিলেন সালমা। সেখানে দেখা যাচ্ছে নানা রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছে চারদিক। ফুলের ছড়াছড়ি চারপাশে।

সালমা লাইভে এসে বলেন, ‘আমি অনেক আনন্দিত। খুব সুন্দর করে আমার জন্মদিনের আয়োজন করা হয়েছে। আমার স্বামী সন্ধ্যা থেকে এই আয়োজন করেছে।’

সালমা বলেন, ‘এবার আমার জন্মদিনে দারুণ সারপ্রাইজ দিয়েছে নূর। এতসব আয়োজন করবে বুঝতে পারিনি। সব মিলিয়ে পারিবারের সঙ্গে খুব ভালো কাটছে এবারের জন্মদিনটি। এছাড়া রাত ১২টার পর থেকেই শুভেচ্ছা জানিয়ে চলেছেন আমার অনেক প্রিয়মানুষ, শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা। সবার ভালোবাসায় বেশ কাটছে দিনটা।’

সালমা আরও বলেন, ‘জন্মদিনে বাবা, মা, আমার বড় মেয়ে স্নেহা সবার সঙ্গে কথা হয়েছে। সবাই শুভেচ্ছা জানিয়েছে।’

এদিকে শিগগিরই প্রকাশ হতে যাচ্ছে জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদের সুরে সালমার প্রথম গান ‘তোমার অপেক্ষায়’। গানটির কথা লিখেছেন অমিত কুমার এবং সুর ও সংগীত করেছেন শিল্পী হাবিব ওয়াহিদ। গানটির ভিডিও আসছে (১৬ জানুয়ারি) সন্ধ্যায় হাবিব ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। এই ভিডিওতে সালমার সঙ্গে দেখা যাবে তরুণ মডেল ফারহানা প্রিয়াকে।

‘বানিয়া বন্ধু’ খ্যাত এই শিল্পী ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের বিজয়ী। এরপর অ্যালবাম, প্লেব্যাক সবখানেই সালমা তুমুল জনপ্রিয়তা পান তিনি। সালমার পরিচিতি পাওয়ার আরো একটি দিক হচ্ছে ঐতিহ্যগত লোকগীতি দিয়ে। কুষ্ঠিয়া শহরে জন্ম ও বেড়ে ওঠা সালমার সংগীতের মূল প্রেরণা হচ্ছেন লালন শাহ্।

গত বছর ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর আইনজীবী। সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন সালমা। দ্বিতীয় কন্যার নাম রাখা হয়েছে সাফিয়া নূর।

এরও আগে ২০১১ সালে সালমা প্রথমবার বিয়ে করেন রাজনীতিবিদ শিবলী সাদিককে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যাসন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে স্বামী সানাউল্লাহ নূরের সঙ্গে সুখের সংসার সালমার।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৫ জানুয়ারি

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে