Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৪-২০২০

অক্ষয়ের নায়িকা হচ্ছেন সারা

অক্ষয়ের নায়িকা হচ্ছেন সারা

মুম্বাই, ১৪ জানুয়ারি - দুই প্রজন্মের দুই তারকা অক্ষয় কুমার ও সারা আলি খান। প্রথমজন তো সব ধরনের চরিত্রেই জিপিএ ফাইভ প্রাপ্ত। হোক সেটা অ্যাকশন, কমেডি কিংবা প্রেমের গল্প। ইন্ডাস্ট্রি থেকে পেয়েছেন ‘খিলাড়ি’ খেতাব। বর্তমানে আবার তাকে বক্স অফিসের রাজা বলা হয়। অন্যদিকে নতুন অভিনেত্রীদের মধ্যে মাত্র দুটি ছবি করেই বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন সারা আলি খান।

নতুন খবর হচ্ছে, দুই প্রজন্মের এই দুই তারকা নাকি এবার একসঙ্গে কাজ করতে চলেছেন পরিচালক আনন্দ এল রাইয়ের আগামী ছবিতে। এই নির্মাতার শেষ ছবি শাহরুখ খান অভিনীত ‘জিরো’। ২০১৮ সালের শেষ দিকে মুক্তি পাওয়া এ ছবি বক্স অফিসে ফ্লপ হয়। এবার তিনি বাজি ধরতে চলছেন খিলাড়ি অক্ষয় কুমারের ওপর। তার বিপরীতে দেখতে চান সারাকে।

বলিউড সূত্রে খবর, আনন্দ এল রাইয়ের আগামী প্রজেক্টে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সাইফ আলি খানের একমাত্র কন্যা সারা আলি খান। অক্ষয়ও নাকি খুব শিগগির চুক্তিবদ্ধ হবেন। ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার ধানুষকেও। এই তিনজনকে ঘিরেই দানা বাঁধবে আনন্দ এল রাইয়ের প্রেমের গল্প।

এর আগে সারার বিপরীতে নাকি হৃত্বিক রোশনকে প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু অ্যাকশন, বায়োপিক জ্বরে পরপর দুটি ছবি হিটের মুখ দেখে হৃত্বিক নাকি এখনই রোম্যান্টিক ছবি হাতে নিতে চাচ্ছেন না। তাই বল এখন অক্ষয়ের কোর্টে। তবে সারা-অক্ষয়ের জুটি দানা বাঁধবে কি না, তা সময়ই বলবে।

এন এইচ, ১৪ জানুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে