Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ এপ্রিল, ২০২০ , ২৩ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৪-২০২০

টিকটকের ফাঁদে পড়ে ১৩ দিন যাবত নিখোঁজ গৃহবধূ

টিকটকের ফাঁদে পড়ে ১৩ দিন যাবত নিখোঁজ গৃহবধূ

কলকাতা, ১৪ জানুয়ারি - টিকটকের কারণে অদ্ভুত কাণ্ড ঘটেই চলেছে। এবার নিখোঁজ গৃহবধূ। সারাদিনই টিকটক ভিডিওতে ব্যস্ত চুঁচুড়া ভগবতীডাঙায় এলাকার বাসিন্দা প্রসেনজিৎ মন্ডলের স্ত্রী প্রতিমা মন্ডল নিখোঁজ হয়েছেন।

জানা যায়, তাদের একটি পাঁচ বছরের মেয়েও রয়েছে। প্রতিমার টিকটক প্রোফাইলের নাম ছিল জাসমিন। মাত্র ৯ মাসেই ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার জাসমিনের। খুব অল্প সময়ে ভাল পরিচিতি ছড়িয়ে পড়ায় পাটনা, দিল্লিসহ বিভিন্ন জায়গায় ডাক আসত তার। কখনও স্বামীর সঙ্গে, কখনও বা একাই বিমানে চেপে শো করে বেড়াতেন এই গৃহবধূ। ভিডিও বানিয়ে প্রতি মাসে হাজার হাজার টাকাও আয় হওয়ায় আপত্তি ছিল না স্বামীরও। বরং উৎসাহ দিতে দু’টো দামি মোবাইলও কিনে দেন স্ত্রীকে।

কিন্তু সেই উৎসাহ ডেকে আনল বিপত্তি। জানা যায়, গত ৩১ ডিসেম্বর দিল্লি যাবে বলে বাড়ি থেকে বের হয় জাসমিন। ফিরে এসে রাজারহাটে যাওয়ারও কথা ছিল তার। তবে তার পরিবার সূত্রে খবর, এদিন হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। মাঝে একদিন ফোনে পাওয়া গেলে সে জানায় নিউ দিল্লিতে রয়েছে। সেখানে র‍্যাম্প শো করাবে বলে নিয়ে যায় এক অপরিচিত যুবক। তারপর থেকে আর যোগাযোগ করা যায়নি জাসমিনের সঙ্গে। শেষে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন স্বামী প্রসেনজিৎ মন্ডল। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

এন এইচ, ১৪ জানুয়ারি

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে