Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (115 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৮-২০১১

সুইডেন BTH বিশ্ববিদ্যালয়ের জাঁজমকপূর্ণ বিজয় দিবস উদযাপন

সুইডেন BTH বিশ্ববিদ্যালয়ের জাঁজমকপূর্ণ বিজয় দিবস উদযাপন
সুইডেনের প্রখ্যাত বিশ্ববিদ্যালয় BTHএ অত্যান্ত জাঁকজমক ভাবে বিজয় দিবস পালন করেছে বাংলাদেশের ছাত্র-ছাত্রীরা। বেলা ১১টা থাকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত পর্যায়ক্রমে বিভিন্ন ইভেন্টের মাধ্যমে এ অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। বেলা ২ ঘটিকায় প্রোজেক্টরের মাধ্যমে জাতীয় পতাকা প্রদর্শন করে মূল ইভেন্ট সূচনা করা হয়। এরপর মুক্তিযুদ্দের ইতিহাস ভিত্তিক একটি এবং BEAUTIFUL BANGLADESH নামে আর একটি ডকুমেন্টারী প্রদর্শন করা হয়। উক্ত অনুস্থানে উপস্থিত ছিলেন ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার বিভাগের সাবেক প্রোগ্রাম ম্যানেজার মাইকেল ওসমান ,বর্তমান প্রোগ্রাম ম্যানেজার আসভেতলেনা জিভানুভিক, প্রফেসর হাক্কান লেনারস্তুদ, প্রফেসর লডেক কুএয়ালজা, প্রফেসর আব্বাস মাহমুদ, ইন্টারন্যাশনাল কোডিনেটর লিনা মেগনেসাম, ইনটিগ্রেশন কোডিনেটর লিনা বারগলিন্দ, BTH এর কর্মরত বিভিন্ন বিভাগের স্টাফরা এবং বিভিন্ন দেশের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার বিভাগের ছাত্র সজল আশফাকের উপস্থাপনার মধ্য দিয়ে প্রোগ্রাম শুরু হয়। ডকুমেন্টারী প্রদর্শন শেষে আমন্ত্রিত অতিথিরা বাংলাদেশের ইতিহাস, সংস্কৃতি ও ঐতিহ্যের আবহে লালিত ফটো এক্সিবিশন প্রদর্শনকরেন। আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানের মাঝে তাদের অনুভুতি ব্যক্ত করে বক্তব্য রাখেন।  অনুষ্ঠানের শেষে অতিথি সহ সবাইকে বাংলাদেশী পিঠা, জিলাপি সহ অন্যান্য খাবার পরিবেশন করা হয় এবং আমন্ত্রিত অতিথিদের বাংলাদেশের হস্ত ও কুটিরশিল্প এবং মৃওিকা শিল্পের পণ্য সমগ্রী উপহার প্রদান করা হয়। এছাড়া অন্যান্য ইভেন্টে অংশগ্রহণ করেন আরিফ ফাইনার, উৎপল, শওকত, জাবেদ, এপোলো, ফারুক, ইকবাল, মারুফ, কুতুব উদ্দীন, এমদাদ, আশিক, মুকুল, জহির, সিজান, নিতু, সাইমন, রাজু, শফিক, মেহেদি, জয়রাজ সহ প্রমুখ ছাত্র-ছাত্রী বৃন্দ।
প্রোগ্রাম শেষে আমন্ত্রিত অতিথি সহ সবাইকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন উক্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং সুইডেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারন সম্পাদক নাজমুল হায়দার চৌধুরী রিংকু।

জার্মানী

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে