Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০২০

সোনারগাঁয়ে ডাকাতি হওয়া ৩৭টি গরু উদ্ধার, ৪ ডাকাত গ্রেফতার

সোনারগাঁয়ে ডাকাতি হওয়া ৩৭টি গরু উদ্ধার, ৪ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ, ১২ জানুয়ারি - নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের টিপুরদী এলাকায় মধুমতি সিএনজি পাম্পের সামনে থেকে ডাকাতি হওয়া ৩৭টি গরু ঢাকার খিলগাঁও থেকে উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) রাতে ডাকাতদের দেওয়া তথ্য অনুযায়ী গরুগুলো উদ্ধার করা হয়।

এর আগে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৪ ডাকাতকে শুক্রবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে গ্রেফতার করে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান। গরু উদ্ধারে সহযোগিতা করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর ও উপ পরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদার।

জানা যায়, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চামারখুণ্ড গ্রামের সামসুল হকের ছেলে রবিউল ইসলাম ৩৭টি গরু নিয়ে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ঢাকা মেট্টো-ট -১৫৪৫১১ একটি ট্রাকে করে বৃহস্পতিবার বিকেলে রওনা হন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী মধুমতি সিএনজি পাম্পের সামনে পৌঁছালে ডিবি পুলিশ পরিচয়ে ট্রাকটি গতিরোধ করে চালক শাহ আলম ও হেলপার ফরিদুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে ট্রাকটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

এদিকে সোনারগাঁ থানায় মামলা দায়েরের পর সোনারগাঁ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলের সর্দার জাকির হোসেন, তার সহযোগী রবিন, মামুন ও নবী হোসেনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্য অনুয়ায়ী ঢাকার খিলগাঁও নাসিরাবাদ এলাকায় নবী হোসেনে গরুর খামার থেকে ৩৭টি গরু উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ছিনতাই হওয়া ট্রাকটি মাওয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ডাকাতি হওয়া গরুগুলো ঢাকা থেকে উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য কয়েকটি টিম কাজ করছে।

সূত্র : বাংলানিউজ
এন এইচ, ১২ জানুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে