Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১১ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০২০

নরসিংদীতে বিপুল পরিমাণ মাদকসহ ভুয়া এমপি গ্রেফতার

নরসিংদীতে বিপুল পরিমাণ মাদকসহ ভুয়া এমপি গ্রেফতার

নরসিংদী, ১১ জানুয়ারি- নরসিংদীতে এক ভুয়া সংসদ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও জাতীয় সংসদের স্টিকার সম্বলিত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে প্রাইভেটকারে মাদক পাচারের সময় মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় চালককেও গ্রেফতার তরা হয়। শনিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১১।

গ্রেফতাররা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার টেকানগর এলাকার ওয়াসিম মিয়া ও তার চালক ঠাকুরগাঁওয়ের জাহানপাড়া এলাকার রুহুল আমিন।

র‌্যাব-১১ জানায়, দীর্ঘদিন ধরে ওয়াসিম ও তার সহযোগীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জাতীয় সংসদের স্টিকার ও সচিবালয়ের স্টিকার তাদের গাড়িতে ব্যবহার করে ঢাকা, নরসিংদী, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় মাদক সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় অভিযান চালানো হয়। এসময় তাদের গাড়িটি গতিরোধ করে র‌্যাব। পরে তাদের পরিচয় জানতে চাইলে গ্রেফতার ওয়াসিম নিজেকে সংসদ সদস্য দাবি করেন। ওই সময় র‌্যাবের সন্দেহ হলে গাড়ি তল্লাশি করে র‌্যাব। এ সময় গাড়ি থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে প্রকৃত সত্য বের হয়।

র‌্যাব-১১ আরও জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায়। পরে প্রাইভেটকারে জাতীয় সংসদ ও সচিবালয়ের লোগো ব্যবহার করে বিভিন্ন কৌশলে নিয়ে নরসিংদী, ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম) বলেন, দীর্ঘদিন ধরে ওয়াসিম ও তার সহযোগীরা এ পথ দিয়ে মাদক পাচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা শেখেরচর বাবুরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করি। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১১ জানুয়ারি

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে