Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১১-২০২০

বছরের প্রথম ১০০ কোটি আয়ের সিনেমা হতে যাচ্ছে তানাজি

বছরের প্রথম ১০০ কোটি আয়ের সিনেমা হতে যাচ্ছে তানাজি

মুম্বাই, ১১ জানুয়ারি - অপেক্ষার পালা শেষ হলো অবশেষে। ভারতজুড়ে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিওর’। আর মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছে এ ছবি। প্রায় সব প্রেক্ষাগৃহ ছিলো কানায় কানায় পূর্ণ। দর্শক সাড়ায় ভাসলো মারাঠি ইতিহাসনির্ভর সিনেমাটি।

সেই আনন্দে ভাসছেন ছবির অভিনেতা অজয় দেবগণ, কাজল ও সাইফ আলী খানেরাও। তবে ছবির প্রধান চরিত্রে অজয় থাকলেও দর্শকের প্রশংসায় অনেক এগিয়ে রয়েছেন সাইফ। তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে। ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘তানাজি’র রিভিউ সেই প্রমাণই দিচ্ছে।

বেশ ঘটা করেই ১০ জানুয়ারি হলে এসেছে ‘তানাজি’। একইদিনে দীপিকা পাড়ুকোন অভিনীত ও প্রযোজিত ‘ছপাক’-ও মুক্তি পেয়েছে। তবে দর্শকের ভালোবাসায় খানিকটা পিছিয়ে রইলেন দীপিকা।

‘বক্স অফিস ইন্ডিয়া’-র রিপোর্ট অনুযায়ী প্রথম দিনেই ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিওর’ ব্যবসা করেছে ১৬ কোটি টাকা। এই ছবি সবচেয়ে বেশি ব্যবসা করেছে মহারাষ্ট্র, উত্তর এবং পূর্ব ভারতে। রাজস্থানেও বক্স অফিস কালেকশন বেশ ভালো। অন্যদিকে মেঘনা গুলজার পরিচালিত দীপিকা পাডুকোন এবং বিক্রান্ত মাসে অভিনীত ‘ছাপাক’র প্রথম দিনের বক্স অফিস কালেকশন ৪ কোটি ৫০ লাখ টাকা।

বিস্মৃত মরাঠা যোদ্ধা তানাজির জীবন কাহিনী ভারতবাসীকে পৌঁছে দিয়েছে দেশ প্রেমের বার্তা। ট্রেলার মুক্তির পর থেকেই দুটি ছবি নিয়ে দর্শকের মধ্যে তৈরি হয়েছিল উত্সাহ। বক্স অফিসেও তার কোনো ব্যাতিক্রম হল না।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্যুইট করে জানিয়েছেন ‘তানাজি’-ই হতে চলেছে ২০২০ সালের প্রথম ১০০ কোটির ছবি।

প্রসঙ্গত, ওম রাউত পরিচালিত ‘তানাজি’ ছবিতে মুখ্য দুই অভিনেতা অজয় দেবগণ ও সইফ আলি খান। সইফ এখানে হিংস্র রাজপুত দুর্গ–রক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন, যাঁকে অন্ধের মতো বিশ্বাস করেন ঔরঙ্গজেব। তানাজি ও মোঘল খলনায়কের যুদ্ধই এই ছবির মূল উপাদান। যদিও যোদ্ধাদের ভূমিকায় দুই অভিনেতাই যথাযথ ছিলেন। ছবিতে তানাজির স্ত্রী সাবিত্রী বাইয়ের ভূমিকায় দেখা গিয়েছে কাজলকে।

এন এইচ, ১১ জানুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে