Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ৯ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৬-২০২০

৬৩০ কোটি টাকার বিনিময়ে থালা-বাসন মাজছেন সালমান

৬৩০ কোটি টাকার বিনিময়ে থালা-বাসন মাজছেন সালমান

মুম্বাই, ০৬ জানুয়ারি - বলিউড সুপাস্টার সালমান খান কোনো না কোনো বিষয়কে ঘিরে সারা বছরই আলোচনায় থাকেন। কখনও সিনেমায় অভিনয়, কখনও সামাজিক কাজ, কখনওবা টিভি শোর উপস্থাপনা করে নজর কাড়েন তিনি। প্রেম ও বিয়ের গুজব তো আছেই। টেলিভিশন অনুষ্ঠান বিগবসের উপস্থাপক হয়েও নানা বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

বর্তমানে ভারতের জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগবস ১৩’-এর উপস্থাপনা করছেন সালমান। সম্প্রতি এ অনুষ্ঠানের এক গোপন তথ্য ফাঁস করেছেন পাঞ্জাবি গায়িকা হিমাংশি খুরানা। বিগবসের প্রাক্তন প্রতিযোগী তিনি।

হিমাংশি খুরানা গণমাধ্যমের কাছে বলেন, বিগবসে যা কিছু ঘটে সবই সাজানো নাটক। এখানে স্ক্রিপ্টের বাইরে কোনো কিছুই হয় না। এমনকি এ বছর সালমান বিগবস উপস্থাপনা করে কত টাকা নিচ্ছেন তাও বলে দিয়েছেন তিনি।

সম্প্রতি সালমান খানের বাসন মাজার একটি ভিডিও ভাইরাল হয়েছিলো। এ বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন হিমাংশি। তিনি বলেন, ‘বসের ঘরে ঢুকে বাসন মাজার জন্য সালমানকে ৬৩০ কোটি দেওয়া হচ্ছে।’

‘বিগবস ১৩’-এর শুরুতেই শোনা গিয়েছিলো সালমান এই সিজিনের প্রতি সপ্তাহে ১৩ কোটি রুপি নিচ্ছিলেন। সেই হিসাবে সব মিলিয়ে এবারের সিজিনের জন্য সালমান ২০০ কোটিরও বেশি পাওয়ার কথা।

হিমাংশি খুরানার দেওয়া তথ্য শুনে চমকেছেন সবাই। বিগবস ১৩ সিজনের উপস্থাপনার জন্য সালমান খান আসলেই কী ৬৩০ কোটি টাকা পাচ্ছেন! এ বিষয় নিয়ে হিমাংশির ওই সাক্ষাৎকার ভাইরাল হতে শুরু করেছে।

সম্প্রতি বিগবস ১৩ চলাকালীন বসের ঘরে ঢুকে পড়েন সালমান খান। প্রতিযোগীদের একটি ঘরে তালা বন্ধ করে রেখে, রান্নাঘরে গিয়ে বাসন মাজতে শুরু করেন সাল্লু ভাই। সালমানের এই কীর্তি দেখে ভড়কে যান প্রতিযোগীরা। এ ঘটনার পরই টিআরপি বাড়তে শুরু করে শোয়ের। এ বিষয় নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন হিমাংশি৷

এন এইচ, ০৬ জানুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে