Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ১৩ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০২০

নব্বই দশকের জনপ্রিয় মডেল ফয়সালের জন্মদিন আজ

নব্বই দশকের জনপ্রিয় মডেল ফয়সালের জন্মদিন আজ

ঢাকা, ০৫ জানুয়ারি - নব্বই দশকের জনপ্রিয় মডেল ও অভিনেতা ফয়সাল আহসানউল্লাহ। দর্শকের কাছে তিনি ফয়সাল আহসান হিসেবেই পরিচিত। তার সময়ে সেরা মডেলদের অন্যতম একজন ছিলেন তিনি।

১৯৯৪ সালে আফজাল হোসেনের পরিচালনায় কোকাকোলার বিজ্ঞাপন দিয়ে শোবিজে তার পথচলার শুরু। তখন বিটিভি খুললেই দেখা যেত লম্বা চুলের চমৎকার গড়নের ফয়সালকে। কিউট ট্যালকম পাউডারের বিজ্ঞাপনটিও তাকে দিয়েছিলো আকাশ ছোঁয়া জনপ্রিয়তা।

অল্প কিছু কাজ করেছেন। সেই কাজ দিয়ে আজও ভক্তদের মধ্যে আবেদন ছড়ান ফয়সাল। আজ ৫ জানুয়ারি তার জন্মদিন। পরিবার, প্রিয়জনদের নিয়ে ঘরোয়া আমেজেই কাটছে জীবনের বিশেষ এই দিন।

ফয়সাল আজ জন্মদিনের দুপুরে বলেন, ‘জন্মদিনটা সবার কাছেই স্পেশাল। আমার কাছেও। আগে তো অনেক হৈ চৈ করতাম বন্ধুদের নিয়ে। জীবনের মেজাজ বদলেছে। উদযাপনেও পরিবর্তন এসেছে। দোয়া চাই সবার কাছে যেন সুস্থ থাকি। মানুষের মঙ্গল হয় এমন কাজের সঙ্গে যেন যুক্ত থাকতে পারি।’

দীর্ঘদিন হয় এই প্রিয়মুখের দেখা নেই পর্দায়। ব্যক্তিগত কারণে শোবিজ থেকে আড়ালে রয়েছেন। অভিনেত্রী জয়া আহসানকে বিয়ে করেছিলেন ভালোবেসে। সেই বিয়ে খুব বেশিদিন সুখের হয়নি। জয়ার সঙ্গে ছাড়াছাড়ির পর আর সংসার পাতেননি এই মডেল।

বর্তমানে তিনি একজন রাজনীতিবিদ, ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক। ফয়সাল দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বালাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (১৯৯৩ সাল) ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানেও জড়িয়ে আছেন আওয়ামী লীগের রাজনীতিতে। দায়িত্ব পালন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া উপকমিটি এবং বন ও পরিবেশ উপকমিটির সদস্য হিসেবে।

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি উন্নয়নের লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সম্প্রীতি বাংলাদেশ’- এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবেও কাজ করছেন।

মডেল ফয়সাল একজন হকিপ্রেমী মানুষ। নিজে যেমন হকি খেলতে ভালোবাসেন তেমনি বাংলাদেশে হকির জনপ্রিয়তা বাড়াতে নীরবে কাজও করে যাচ্ছেন তিনি। শুধু তাই নয়, তিনি জাতীয় হকি ফেডারেশনের নির্বাচিত কার্যনির্বাহী সদস্যও।

এছাড়াও একজন পুরোদস্তুর ব্যবসায়ী নবাববাড়ির ছেলে ফয়সাল। রেস্টুরেন্ট, বুটিক হাউজ ও এক্সপোর্ট অ্যান্ড ইমপোর্টের ব্যবসা নিয়ে ব্যস্ততা তার।

এন এইচ, ০৫ জানুয়ারি

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে