Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০২০

দীপিকা পাড়ুকোনের জন্মদিন

দীপিকা পাড়ুকোনের জন্মদিন

মুম্বাই, ০৫ জানুয়ারি - বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনের জন্মদিন ৫ জানুয়ারি। ২০০৭ সালে ‘রোমাঞ্চ কিং’ শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’ সিনেমার মধ্য দিয়ে তার বলিউডে অভিষেক। এরপর চমক দেখিয়েছেন একের পর এক। বিশ্বজুড়ে জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স এদিন ৩৪ বছর পূর্ণ হলো।

বলিউডে এক যুগ পার করেছেন দীপিকা। এর মধ্যেই তিনি প্রথম সারির অভিনেত্রী হিসেবে বেশ পাকাপোক্ত অবস্থান গেড়ে নিয়েছেন। অনেকগুলো ব্লকবাস্টার সিনেমাই যে তিনি উপহার দিয়েছেন তা নয়, বক্স অফিসের রেকর্ডও ভেঙেছেন একের পর এক। এখন তিনি বলিউডে অন্যতম সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

বহুল বিতর্কিত ঐতিহাসিক ‘পদ্মাবত’ থেকে শুরু করে আধুনিক রোমান্টিক ড্রামা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’সহ বিচিত্র সব চরিত্রেই দারুণ সাফল্য পেয়েছেন দীপিকা।

এই অভিনেত্রীর সবচেয়ে বড় বক্স অফিস হিট সিনেমাগুলোর শীর্ষ পাঁচটি হলো:

১। পদ্মাবত (২৮২.২৮ কোটি রুপি)
২। চেন্নাই এক্সপ্রেস (২০৭.৬৯ কোটি রুপি)
৩। বাজিরাও মাস্তানি (১৮৩.৭৫ কোটি রুপি)
৪। হ্যাপি নিউ ইয়ার (১৭৮.৪১ কোটি রুপি)
৫। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (১৭৭.৯৯ কোটি রুপি)

বড় পর্দায় দীপিকা পাড়ুকোন নিজেকে যেভাবে বৈচিত্র্যপূর্ণ চরিত্রে সফলভাবে ফুটিয়ে তোলেন তা সত্যিই অতুলনীয়। গত এক দশকের অন্যতম সেরা অভিনেত্রী তিনি।

তবে বলিউডে পা রাখার আগে দীপিকা খুব মিষ্টি একটি মেয়ে হিসেবেই পরিচিত সবার হৃদয় জয় করে নিয়েছিলেন। তার গালে টোলপড়া প্রাণোচ্ছ্বল হাসিতে মুগ্ধ হয়েছে সবাই।

বিভিন্ন সময়ে দীপিকা তার ছোটবেলার ছবি ভক্তদের সঙ্গে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

দীপিকা পাড়ুকোন এখন তার আসন্ন সিনেমা ‘ছপাক’র প্রচার নিয়েই ব্যস্ত। একজন এসিড আক্রান্ত নারীর বাস্তব জীবনের সংগ্রামের কাহিনী তিনি ফুটিয়ে তুলেছেন এই সিনেমায়। এটা তার প্রথম প্রযোজনার সিনেমা। মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই। সিনেমাটি মুক্তি পাবে আসছে ১০ জানুয়ারি।

এন এইচ, ০৫ জানুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে