Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১১ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০২০

নুসরাতের প্রত্যাবর্তনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা

নুসরাতের প্রত্যাবর্তনে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা

কলকাতা, ০৫ জানুয়ারি - অনেকদিন পর পর্দায় দেখা মিলল ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহানের। হঠাৎ করে বিয়ে এবং রাজনীতি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন এই নায়িকা। অবশেষে পর্দায় দেখা দিলেন জনপ্রিয় এই নায়িকা। ‘অসুর’ সিনেমার মাধ্যমে দর্শকদের দেখা দিলেন তিনি।

 বিয়ের পর এই নায়িকার এটাই প্রথম ছবি। তাই বেশ উচ্ছ্বসিত তৃণমূলের এই তারকা সাংসদ। পরিচালক পাভেলের হাত ধরে পর্দায় প্রত্যাবর্তন। অতঃপর রাজনীতি এবং অভিনেত্রী- এই দুটো সত্ত্বাই সামলাতে হচ্ছে বর্তমানে নুসরত জাহানকে। গত লোকসভা নির্বাচনে প্রার্থী নির্বাচিত হওয়ার পর থেকেই রাজনীতির ময়দানে খুব ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। সংসদীয় এলাকার খোঁজ নেওয়া, অফিস সামলানো, সাংসদ হওয়ার সুবাদে দিল্লিতে যাওয়া, এক কথায় সংসার-রাজনীতি নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েন তিনি। অবশেষে তিনি ফিরলেন।

কলকাতার গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে নুসরাত বলেন, মানুষ ভেবেছিল নুসরত জাহান শুধুমাত্র রাজনীতিটাই করবে। তা কিন্তু একেবারেই নয়! পর্দায় ফেরার জন্য অনেকদিন থেকেই আমি একটা চ্যালেঞ্জিং চরিত্র খুঁজছিলাম। পাভেলকে অসংখ্য ধন্যবাদ ‘অসুর’-এ সেই সুযোগটা করে দেওয়ার জন্য।

ছবিটির জন্য এরইমধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী অরূপ বিশ্বাস, নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ ববি হাকিম থেকে সতীর্থ সাংসদ মিমি চক্রবর্তী, দীপক অধিকারী (দেব)-সহ দলের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ নুসরাতকে। সবার শুভেচ্ছা পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা।

রাজনীতির ময়দানে ব্যস্ত থাকার কারণে শুটিং ফ্লোর থেকেও দূরে থাকতে হয়েছিল তাঁকে। কিন্তু ‘অসুর’-এ অদিতির চরিত্র পাওয়ার পর আর ‘না’ করতে পারেননি। কারণ, এমন চরিত্রই তো তিনি খুঁজছিলেন। অভিনেত্রী হিসেবে চেনা ছকের বাইরে যেতে চান। হাঁটতে চান চেনা গণ্ডীর বাইরে। আরও নতুন ধরনের কনসেপ্ট নিয়ে কাজ করতে চান নুসরত। এককথায়, এক্সপেরিমেন্ট করতে চান নিজের অভিনয় সত্ত্বা নিয়ে। কিন্তু তিনি তো এখন সাংসদও, পুরো সময়টা দিতেও পারবেন না অভিনয়ে। তাই বছরে ২টো করে ছবি করার কথা জানিয়েছেন সাংসদ নুসরত জাহান।

তিনি বলেন, বছরে দুটো ছবি করার পরিকল্পনাই করেছি। কারণ সাংসদ হিসাবে আমার এখন প্রচুর দায়িত্ব রয়েছে। অনেক কাজ করতে হবে।

গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়ে যাওয়া এই ছবির প্রিমিয়ারে এসব কথা বলেন নুসরাত। মিমি চক্রবর্তি এই মুহূর্তে লন্ডনে থাকায় উপস্থিত থাকতে পারেননি প্রিমিয়ারে।

এন এইচ, ০৫ জানুয়ারি

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে