Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৫-২০২০

৯৯৯ এ ফোন পেয়ে ময়লার স্তূপ থেকে বঙ্গবন্ধুর ছবি উদ্ধার

৯৯৯ এ ফোন পেয়ে ময়লার স্তূপ থেকে বঙ্গবন্ধুর ছবি উদ্ধার

ঝিনাইদহ, ০৫ জানুয়ারি - ৯৯৯ থেকে ফোন পেয়ে ময়লার স্তূপ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছবিটি উদ্ধার করে সদর থানায় রাখা হয়। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

এসএম রবি নামের এক ব্যক্তি তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন, ‘শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলাম। দেখি পাশের ময়লার স্তূপে জাতির পিতা বঙ্গবন্ধুর ছবি পড়ে আছে, খুব কষ্ট পেলাম। সঙ্গে সঙ্গে ৯৯৯ এ ফোন দিলাম। পরে পুলিশ এসে ছবিটি উদ্ধার করলো। ধন্যবাদ থানা পুলিশকে এমন একটি ভালো কাজ করার জন্য।’

ছবিতে দেখা যাচ্ছে ময়লার স্তূপে পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা ফুলের ডালার সঙ্গে লাগানো বঙ্গবন্ধুর ছবিতে লেখা আছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পস্তবক অর্পণ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, জেলা কার্যালয়, ঝিনাইদহ।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, ৯৯৯ থেকে কল পেয়ে সদর থানার উপ-পরিদর্শক এসএম বখতিয়ারকে পাঠিয়ে ছবিটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। যেহেতু বিষয়টি অত্যন্ত সেনসিটিভ, তাই পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়রি করে রাখা হয়েছে।

তিনি জানান, এটি পুষ্পস্তবকের ছবি। হতে পারে বাতাসে উড়ে সেখানে পড়েছে। তবে সঠিক বিষয়টি কী তা তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৫ জানুয়ারি

ঝিনাইদহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে