Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ , ৬ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০২-২০২০

প্রচারে আসছে জেসিয়ার নতুন নাটক

প্রচারে আসছে জেসিয়ার নতুন নাটক

ঢাকা, ০২ জানুয়ারি - মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন জেসিয়া ইসলাম। শুধু তাই নয়, সুন্দরী প্রতিযোগিতার বিশ্বমঞ্চে তিনি লালসবুজের পতাকা উড়িয়ে দেশে ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। জেসিয়ার ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে, প্রচারে আসসে জেসিয়া অভিনীত একটি নতুন ধারাবাহিক নাটক।

নতুন এই ধারাবাহিক নাটকটির নাম ‘গোল্লাছুট’। একটা কলোনিতে ঘটে যাওয়া নানা নষ্টালজিক গল্প নিয়ে নাটকটি রচনা করেছেন মাতিয়া বানু শুক্র ও মীর সামি। আর নাটকটি পরিচালনা করছেন মাতিয়া বানু শুকু। আগামী ৫ জানুয়ারি থেকে প্রতি রবি, সোম, মঙ্গল এবং বুধবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি। নাটকটির চতুর্থ পর্ব থেকে জেসিয়ার দেখা মিলবে এখানে।

নতুন এই নাটক নিয়ে জেসিয়া বলেন, ‘আমার অসম্ভব একজন প্রিয় মানুষ মাতিয়া বানু শুকু আপা। উনি কঠোর পরিশ্রমী একজন নির্মাতা। দারুণ একটি গল্প নিয়ে এই নাটকটি নির্মাণ করেছেন তিনি। আমরা অনেক পরিশ্রম করে নাটকটির শুটিং করেছি। অবশেষ আলোর মুখ দেখতে আমাদের নাটক। আমার বিশ্বাস এই নাটকটি সবার ভীষণ ভালো লাগবে।

বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘গোল্লাছুট’ নাটকে প্রচারকে সামনে রেখে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন নাটকটির প্রযোজক জামাল উদ্দিন, নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু নির্মাতা মাতিয়া বানু শুকু, মাজনুন মিজান, ভাবনা, জেসিয়া প্রমুখ।

মাতিয়া বানু শুকু বলেন, ‘আমরা নাটকটি দর্শকদের দেখাতে পারবো কী না ভাবছিলাম। অবশেষে প্রযোজক জামাল উদ্দিন এগিয়ে আসলেন। এরপর নাটকটির কাজ এগিয়েছে। নাগরিগ টিভি নাটকটি দর্শকের সামনে আসছে। এই নাটকের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। নাটকটি দর্শকদের ভালোবাসা পেলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

এ নাটকে আরও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, ইরফান সাজ্জাদ, মাজনুন মিজান, আশনা হাবীব ভাবনা, দীপান্বিতা, আখম হাসান, কচি খন্দকারসহ আরও অনেকে।

এন এইচ, ০২ জানুয়ারি

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে