Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০২-২০২০

বউ বদল করে ফুর্তিতে মেতেছেন তারকারা

বউ বদল করে ফুর্তিতে মেতেছেন তারকারা

মুম্বাই, ০২ জানুয়ারি - এটা যেন রঙিন আলোয় ঘেরা এক রং মহল। যেখানে এসে দেখা হয়ে গেল এক ঝাঁক তারকার। আর একে অপরকে কাছে পেয়েই জমে উঠল আড্ডা। পার্টি করে জমিয়ে সময় কাটালেন তারা। সুইজারল্যান্ডে হ্যাপী নিউ ইয়ারের ছুটি কাটাতে গিয়ে বসেছিল তারকাদের এই মিলনমেলা।

খোস মেজাজে এই আড্ডার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। এই ছবিতে দেখা যাচ্ছে বলিউডের তিন জনপ্রিয় জুটি সাইফ আলী খান- কারিনা কাপুর, বিরাট কোহলি- আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্ড নাতাশা দালালকে।

এই ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন আনুশকা। সাইফ-কারিনার সঙ্গে ছিল ছোট নবাব তৈমুরও। ছবিটায় একটা মজার ব্যাপার আছে। এখানে সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুরকে দেখা যাচ্ছে বিরাট কোহলির সঙ্গে। অন্যদিকে বিরাটের সঙ্গে দেখা যাচ্ছে কারিনাকে। ছবিটি দেখে মজারে ছলে কেউ কেউ বলছেন পার্টিতে বউ বদল করে ফুর্তিতে মেতেছেন তারা।

তেমনটা নয় হয় তো। দেশের জনপ্রিয় ক্রিকেটারকে আড্ডায় পেয়ে তার সঙ্গে তারপাশে দাঁড়িয়েছেন কারিনা। আর বলিউডের সিনিয়র অভিনেতা সাইফ আলী খানের সঙ্গটাও স্মৃতিতে ধরে রাখতে চেয়েছেন আনুশকা। ইংরেজি নববর্ষে একসঙ্গে খাওয়া দাওয়াও করেছেন তারা।

ছবিটির পেছন দিকে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্ড নাতাশা দালালকে। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

সবমিলিয় এখন চলছে বছরে শেষে তারকাদের ছুটি কাটানোর সময়। আর সেলিব্রিটিদের সবচেয়ে পছন্দের জায়গাগুলির মধ্যে অন্যতম সুইজারল্যান্ড। তাই তো বেড়াতে গিয়ে দেখা হয়ে যায় একে অপরের সঙ্গে আর সামনে আসে ঝলমলে আড্ডার ছবি।

এন এইচ, ০২ জানুয়ারি

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে