Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ১৩ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০১-২০২০

মাদ্রাসা শিক্ষকের কেবিনেটে পাওয়া গেল প্রধান শিক্ষকের ছেলের লাশ

মাদ্রাসা শিক্ষকের কেবিনেটে পাওয়া গেল প্রধান শিক্ষকের ছেলের লাশ

গাজীপুর, ০১ জানুয়ারি- গাজীপুরের কালীগঞ্জে মাদ্রাসা শিক্ষকের কেবিনেট থেকে পাওয়া গেল মো. আদিল (৪) নামে ওই মাদ্রাসা প্রধানের ছেলের লাশ।

বুধবার রাতে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের মরাশ জামিয়াতুল মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষকের তালাবদ্ধ কেবিনেট থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত আদিল ময়মনসিংহের নান্দাইল উপজেলার ধসালিয়া গ্রামের মুফতি জোবায়ের আহমেদের ছেলে।

এ ব্যাপারে কালিগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত দুই শিক্ষক জোনায়েত আহমেদ ও খাইরুল ইসলামকে থানায় নেয়া হয়েছে।

হত্যায় অভিযুক্ত আসামিদের বাড়ী হাবিগঞ্জ জেলার রাখাইন উপজেলার তেগুরিয়া গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে জোনায়েত আহমেদ (৩০), অপরজন একই এলাকার জফু মিয়ার ছেলে খাইরুল ইসলাম (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকাল থেকে ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদের ছেলে আদিল মাদ্রাসার পাশেই মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা করে।

পরে গ্রামবাসী এসে মাদ্রাসার পুকুরসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে মাদ্রাসার কক্ষে খুঁজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে মাদ্রাসায় কর্মরত দুই শিক্ষকের চলাফেরা দেখে স্থানীয়দের মনে সন্দেহ হয়। পরে এলাকার মামুন, বাদল ও নজরুলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ওই দুই শিক্ষক ঘটনার কথা স্বীকার করেন।

পরে তাদের তথ্যের ভিত্তিতে অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক জোনায়েদ আহমেদের কক্ষে থাকা কেবিনেট থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে লোকজন পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নিহতের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাল মর্গে প্রেরণ করে।

সূত্র: যুগান্তর

আর/০৮১৪/০১ জানুয়ারি

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে