Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০১-২০২০

যশোরের নয়া এসপির পাঁচ মিশন

যশোরের নয়া এসপির পাঁচ মিশন

যশোর, ০১ জানুয়ারি- যশোরের নতুন পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মতবিনিময় সভায় তিনি পাঁচটি মিশন ঘোষণা করেছেন।

বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সভায় তিনি এই ঘোষণা দেন।

নয়া এসপি মোহাম্মদ আশরাফ হোসেন বলেন, যশোর জেলাকে মাদকমুক্ত করবো। প্রতিটি থানাকে সত্যিকারের অর্থে সেবাকেন্দ্রে প্রতিষ্ঠিত করা হবে। যশোরকে জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত করবো। মামলার মান সম্মত তদন্ত নিশ্চিত করা হবে। একই সঙ্গে কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে জোরদার করে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।

মিশন বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এসপি মোহাম্মদ আশরাফ হোসেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দৌলা, দৈনিক প্রতিদিনের কথার ভারপ্রাপ্ত সম্পাদক ফারাজি আহমেদ সাঈদ বুলবুল, দৈনিক সত্যপাঠ সম্পাদক হারুন অর রশিদ, ইউএনবি প্রতিনিধি এমএ মান্নান মিয়া, বাংলা ট্রিবিউন প্রতিনিধি তৌহিদ জামান, বাসস প্রতিনিধি রিমন খান, জিটিভি প্রতিনিধি প্রথম আলো প্রতিনিধি মনিরুল ইসলাম, যুগান্তর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়,একাত্তর টিভি প্রতিনিধি এসএম ফরহাদ, দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার কাজী আশরাফুল আজাদ, সাংবাদিক শহীদ জয় প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শিকদার সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, জামাল আল নাসের, সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান প্রমুখ।

সূত্র : যুগান্তর
এন কে / ০১ জানুয়ারি

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে