Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০ , ৯ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-৩১-২০১৯

নগদ অর্থ ছাড়াই ভ্রমণ করুন ইউএস-বাংলায়

নগদ অর্থ ছাড়াই ভ্রমণ করুন ইউএস-বাংলায়

ঢাকা, ৩১ ডিসেম্বর- নগদ অর্থ ছাড়াই টিকিট ও ভ্রমণ প্যাকেজ কেনার সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রীদের টিকিট ও ভ্রমণ প্যাকেজ কেনার সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। এসব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারকারীরা ইউএস-বাংলার যেকোনো সেলস অফিস থেকে টিকিট অথবা ভ্রমণ প্যাকেজ সংগ্রহে আর্থিক সুবিধা গ্রহণ করতে পারবেন।

চুক্তিবদ্ধ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, সীমান্ত ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স ইত্যাদি।

এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠান থেকে ইস্যুকৃত কার্ডের ওপর শর্তসাপেক্ষ বিভিন্ন ধরনের সুযোগ রয়েছে। উল্লেখযোগ্য সুবিধার মধ্যে রয়েছে- মূল ভাড়ার ওপর মূল্যছাড়, সুদ ছাড়াই তিন মাস অথবা ছয় মাসের ইএমআই সুবিধা, টিকিট ইস্যুর জন্য ব্যাংক কর্তৃক গিফট ভাউচার সুবিধা প্রভৃতি।

কার্ডধারী ব্যক্তি নিজ এবং পরিবারের সদস্যদের জন্যও ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে ইস্যুকৃত কার্ড দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো গন্তব্যের টিকিট ও ভ্রমণ প্যাকেজ সংগ্রহ করতে পারবেন। এছাড়াও সামরিক বাহিনীর কর্মকর্তা, গলফারসহ সিনিয়র সিটিজেনদের জন্য বিশেষ ছাড় রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সে।

চুক্তিবদ্ধ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের সুবিধা-সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং টিকিট-সংক্রান্ত যেকোনো তথ্যর জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব যেকোনো সেলস্ অফিসে অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল এবং আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাস্কাট ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৩১ ডিসেম্বর

ব্যবসা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে