Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৯ মার্চ, ২০২০ , ১৪ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৭-২০১৯

পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

পটুয়াখালী-বরগুনায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

পটুয়াখালী, ২৮ ডিসেম্বর - বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের (পিজিসিবি) বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের ঠিকাদার পরিবর্তন ও সক্ষমতা বাড়ানোর কাজের জন্য ২৮দিন পটুয়াখালীর অধিকাংশ ও বরগুনার কিছু এলাকায় প্রতিদিন ১০ ঘণ্টা করে বিদুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে পিজিসিবির বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগামী ৪ জানুয়ারি (শনিবার) থেকে ৩১ জানুয়ারি (শুক্রবার) পর্যন্ত প্রতিদিন সকাল ৭ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

যেসব এলাকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে তা হলো-পটুয়াখালী জেলার সব উপজেলা এবং বরগুনার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলা।

পটুয়াখালী বিদ্যুৎ বিভাগ জানায়, কাজ চলাকালীন সময়ে ভোলা থেকে আংশিক লাইন সচল থাকলেও লোড শেডিং হবে। কাজ চলাকালীন অবস্থায় শহরের কিছু অংশে থাকবে, অন্য অংশে থাকবে না।

নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বরিশাল জিএমডি ও পটুয়াখালী বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন এইচ, ২৮ ডিসেম্বর

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে