Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৫-২০১৯

ফরিদপুরে মাদ্রাসাছাত্র নিহত, প্রিন্সিপালসহ ৪ শিক্ষক আটক

ফরিদপুরে মাদ্রাসাছাত্র নিহত, প্রিন্সিপালসহ ৪ শিক্ষক আটক

ফরিদপুর, ২৫ ডিসেম্বর- ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলায় মাদ্রাসা শিক্ষকদের নিপীড়নের শিকার হয়ে মক্তব শ্রেণির শিশু ছাত্র আবদুর রহমান (১০) নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন সে মারা যায়।

আবদুর রহমান উপজেলার ডাঙ্গী গ্রামের জামিয়া ইসলামিয়া মারকাযুল উলুম মাদ্রাসার মক্তব শ্রেণির ছাত্র। সে সালথা উপজেলার সোনাপুর গ্রামের মাওলানা আবদুস সোবানের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার ভোররাতে শিশুটি মাদ্রাসার অজুখানা থেকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর তাকে তাৎক্ষণিক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে রেফার্ড করা হয়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। শিশুটির গুহ্যদ্বারে গুরুতর জখম রয়েছে বলে তার অভিভাবকদের জানান কর্তব্যরত চিকিৎসক।

এদিকে শিশুটি মৃত্যুর পর নিপীড়নের অভিযোগে চরভদ্রাসন থানার ওসি হারুন অর রশিদ ও সেকেন্ড অফিসার এসআই শহীদুল ইসলাম সরেজমিনে গিয়ে ওই মাদ্রাসাপ্রধানসহ চার শিক্ষক ও দুই ছাত্রকে থানায় আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- মাদ্রাসার মুহতামিম (প্রিন্সিপাল) মুফতি আবদস সবুর, শিক্ষক মাওলানা সায়েদুল ইসলাম, মাওলানা আসাদ হোসাইন, মাওলানা মুহতাসিম বিল্লাহসহ মাদ্রাসাছাত্র আ. রহমান ও রবিউল ইসলাম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত চরভদ্রাসন থানার ওসি হারুন অর রশিদ জানান, প্রকৃত দোষী খুঁজে বের করতে আপাতত আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

নিহত শিশুর বাবা মাওলানা আবদুস সোবান জানান, পাষণ্ডরা শিশুটিকে একাধিকবার নিপীড়ন করে মেরে ফেলেছে। আমি দোষীদের উপযুক্ত বিচার চাই। 

সূত্র : যুগান্তর
এন কে / ২৫ ডিসেম্বর

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে