Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ , ১১ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৩-২০১৯

‘বার্বি’ হতে শরীরে ১৭ বার অ্যাসিড ইনজেকশন, অতঃপর...

‘বার্বি’ হতে শরীরে ১৭ বার অ্যাসিড ইনজেকশন, অতঃপর...

সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, নিজেকে সুন্দর করে তুলতে অনেকেই আজকাল চিকিৎসকদের দ্বারস্থ হন। তা বলে নিজেকে বার্বি ডলের মতো করে তুলতে কেউ ১৭ বার শরীরে অ্যাসিড ইনজেকশন নিয়েছেন, এমন ঘটনা মনে হয় আগে কখনও শোনা যায়নি।

বুলগেরিয়ার এক যুবতী ঠিক তাই করেছেন। অ্যাসিড ইঞ্জেকশনের পর তার নতুন রূপ নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বুলগেরিয়ার অ্যান্ড্রিয়া ইভানোভা, তার স্বপ্ন ছিল নিজেকে বার্বি ডলের মতো করে গড়ে তুলবেন। তার জন্য তিনি ১৭ বার হাইঅ্যালুরোনিক অ্যাসিড ইঞ্জেক্ট করিয়েছেন শরীরে। হাইঅ্যালুরোনিক অ্যাসিড স্বাভাবিক প্রক্রিয়ায় আমাদের শরীরে তৈরি হয়। যা আমাদের ত্বকে পানি ধরে রাখতে সাহায্য করে। প্রয়োজনে কৃত্রিম ভাবে তৈরি হাইঅ্যালুরোনিক অ্যাসিড শরীরে প্রবেশ করানো যায়।

ব্রিটিশ সংবাদপত্র জানিয়েছে, বছর বাইশের অ্যান্ড্রিয়া নিজের ঠোঁটকেবড় বড় করে তুলতে হাইঅ্যালুরোনিক অ্যাসিড ব্যবহার করেছেন। আর এই কৃত্রিম ভাবে ঠোঁট বড় করার জন্য বুলগেরিয়ার রাজধানী সোফিয়ার চিকিৎসকদের কাছে বার বার ছুটে গিয়েছেন অ্যান্ড্রিয়া। এখনও পর্যন্ত ১৭ বার চিকিৎসকদের কাছে গিয়েছেন তিনি।

২০১৮ সাল থেকে এই চিকিত্সা শুরু করান অ্যান্ড্রিয়া। চিকিৎসার জন্য গড়ে তাকে প্রতিবার ভারতীয় মুদ্রায় খরচ করতে হয়েছে প্রায় সাড়ে ১২ হাজার টাকা।

জানাচ্ছে, তার কাঙ্খিত আকারের ঠোঁট পেতে অ্যান্ড্রিয়াকে এখনও বার কয়েক চিকিৎসকদের কাছে যেতে হবে।

অ্যান্ড্রিয়া জানিয়েছেন, এখন তার ঠোঁট তার কাছে আগের থেকে অনেক বেশি প্রিয়। আর এই ঠোঁট পাওয়ার জন্য তিনি টাকার কথা ভাবে না, তিনি সঠিক জানেনও না ঠিক কত টাকা এই পর্যন্ত খরচ হয়েছে তার এই সুন্দর সুন্দর ঠোঁট পেতে।

তবে অ্যান্ড্রিয়ার এই ঠোঁট সবাই পছন্দ করেননি। অনেক নেটিজেনই তাকে কটাক্ষ করেছেন ঠোঁটের জন্য।

এন এইচ, ২৩ ডিসেম্বর

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে