Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২২-২০১৯

সাংবাদিককে কুপিয়ে রক্তাক্ত, সহকর্মীদের কলম বিরতি

সাংবাদিককে কুপিয়ে রক্তাক্ত, সহকর্মীদের কলম বিরতি

নরসিংদী, ২২ ডিসেম্বর - এক ঘণ্টা কলম বিরতি কর্মসূচির মধ্য দিয়ে নরসিংদী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক প্রীতিরঞ্জন সাহাকে (৭৩) কুপিয়ে আহতের ঘটনায় প্রতিবাদ ও বিচার দাবি করেছেন সহকর্মীরা।

রোববার (২২ ডিসেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নরসিংদী প্রেস ক্লাবে এ কলম বিরতি পালন করা হয়। সেই সঙ্গে আগামীকাল সোমবার (২৩ ডিসেম্বর) একই দাবিতে প্রেস ক্লাবের সামনে মানববন্ধনের ঘোষণা দেয়া হয়।

সাংবাদিকের ওপর হামলার নিন্দা জানিয়ে কলম বিরতিতে বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, সাবেক সভাপতি নিবারণ রায়, সহ-সাধারণ সম্পাদক আহাদ হোসেন, নরসিংদী প্রেস ক্লাবের সাহিত্য সম্পাদক মনজিল এ মিল্লাত, নরসিংদীর কণ্ঠ পত্রিকার সম্পাদক জয়নুল আবেদিন ও দৈনিক দেশ রূপান্তরের নরসিংদী প্রতিনিধি সুমন বর্মণ।

বক্তারা বলেন, সন্ত্রাসীরা প্রীতিরঞ্জন সাহাকে আঘাত করেছে মানে পুরো সাংবাদিক জাতির গায়ে আঘাত করেছে। কোনো সাংবাদিকের ওপর হামলা হলে সাংবাদিক সমাজ চুপ করে বসে থাকবে না। হামলাকারীদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না। অবিলম্বে ঘটনায় জড়িতদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে।

ঢাকায় অনুষ্ঠিত আওয়ামী লীগের সম্মেলন শেষে শুক্রবার (২০ ডিসেম্বর) রাত দেড়টার দিকে আমিরগঞ্জ স্টেশন থেকে রায়পুরায় নিজ বাড়ি যাওয়ার পথে সাংবাদিক প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। প্রীতিরঞ্জন সাহা দৈনিক সমকালের সাবেক নরসিংদী প্রতিনিধি। বর্তমানে দৈনিক বর্তমান পত্রিকায় কর্মরত।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২২ ডিসেম্বর

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে