Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (46 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৬-২০১১

বি সি সি এস এর ২য় বার্ষিক সাধারন সভা অনুস্ঠিত

বি সি সি এস এর ২য় বার্ষিক সাধারন সভা অনুস্ঠিত
গত ১১ই ডিসেম্বর দুপুর ১২টায় বাংলাদেশ সেন্টার এন্ড কমিউনিটি সার্ভিসেস (বিসিসিএস) এর ২য় বার্ষিক সাধারন সভা সেন্টার এর মিলনায়তনে অনুস্ঠিত হয়। অনুস্ঠানটি পরিচালনা করেন বিসিসিএস এর সভাপতি হাসিনা কাদের। বিশেষ অতিথী হিসেবে উপস্হিত ছিলেন প্রাক্তন এমপি মারিয়া মিন্না। অনুস্ঠানের সর্বপ্রথমে হাসিনা কাদের বিসিসিএস এর বর্তমান পরিচালক পরিষদের সদস্যদের পরিচয় করিয়ে দেন। তিনি বিসিসিএস এর  উদ্দেশ্য, অর্জন, ভবিয্যত লক্ষ্যসহ নানাবিধ সিমাবদ্ধতার মধ্যেও পরিচালক পরিষদ ও সেস্ছাসেবকদের কাজের ভুয়সী প্রশংসা করেন। মারিয়া মিন্না ইমিগ্রেন্টদের সমস্যা, সরকারের নীতিমালা এবং বিসিসিএস করনীয় দিকগুলীর প্রতি আলোকপাত করেন। এরপর হাউজ ২০১০সালের প্রথম সাধারন সভার মিনিটস্-অব-মিটিং ও ২০১০-১১ এর ফাইনেনসিয়াল রিপোর্ট সর্বসম্মতিক্রমে পাস করে।  রিপোর্টটি পেশ করেন জনাব এ হাকিম। ডঃ মাহবুব রেজা তুলে ধরেন ২০১০-১১ সালে সম্পন্ন করা বিসিসিএস এর বিভিন্ন কার্যক্রম এবং ভবিষ্যত কার্যক্রমের একটা সংক্ষিপ্ত বর্ননা। এরপর গঠনতন্ত্র মোতাবেক হাউজ এর সামনে তুলে ধরা হয় পরিচালক পরিষদের সদস্যপদ প্রত্যাশিদের নাম। শুন্য ৫টি পদের জন্য ৫টির অধিক প্রার্থী না থাকায় হাউজ সবাইকে ২০১১-১২ সালের পরিচালক পরিষদের সদস্য  হিসেবে অন্তর্ভুক্ত করে। বিসিসিএস এর ২০১১-১২ এর নবগঠিত পরিচালক পরিষদে যারা রয়েছেন তারা হলেন—হাসিনা কাদের, শেবু চৌধুরী, কাজী সিরাজুল ইসলাম, সৈয়দ আঃ গফ্ফার, মাহমুদ চৌধুরী, প্রনবেশ পোদ্দার, হাসিনা বেগম, ডঃ মাহবুব রেজা, কফিলউদ্দিন পারভেজ, শুভ্রাসাহা, আফরোজা বেগম, মেরী রাশেদিন, মকবুল হুসেইন, রুথ ক্লেয়ার এলিনাছ ও ম্যাক আজাদ।  নুতন পরিষদ উপস্হিত সবাইকে সেন্টারের সাথে আরো সম্পৃত্ব হওয়ার অনুরুধ জানান এবং সেন্টার এর সেবার পরিধি বাড়িয়ে কমিউনিটির কাছে পৌছে দেবার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুস্ঠানের সমাপ্তি হয় রাফেল ড্র ও র্প্রীতি মধ্যান্ন ভোজের মাধ্যমে। অনুস্ঠানটির সার্বিক পরিকল্পনা ও ব্যবস্হাপনায় ছিলেন  কাজী সিরাজুল ইসলাম, মাহমুদ চৌধুরী ও নাহিদ শরিফ।

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে