Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০ , ৯ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৫-২০১৯

স্যান্তোকি বিতর্ক, মুখ খুললেন পাপন

স্যান্তোকি বিতর্ক, মুখ খুললেন পাপন

ঢাকা, ১৫ ডিসেম্বর- কয়েক আসর ধরেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হচ্ছে তিনটি মাঠে। মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ফাইনালের আগে বিপিএল ঘুরে আসে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে।

তিন মাঠে খেলা শুরু হওয়ার পর থেকে আগের দুই আসরেই একটি অভিযোগ পাওয়া গেছে। সেটি হলো সিলেট এবং চট্টগ্রামে যেমন রানের ফোয়ারা ছোটে, চার-ছক্কার মারে উন্মাতাল হয় গ্যালারি, তার কাছাকাছিও হয় না মিরপুরের শেরে বাংলায়। স্লো ও লো উইকেটে বোলাররাই ছড়ি ঘোরান বেশিরভাগ ম্যাচে।

গত দুই আসরে এ অভিযোগ মিললেও, এবার যেনো তা থেকে মুক্তি পাচ্ছে দেশের হোম অব ক্রিকেট। আসরের প্রথম ম্যাচ থেকেই দেখা গিয়েছে রানের ফোয়ারা। চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়েছেন ব্যাটসম্যানরা। যা দেখা গিয়েছে ঢাকার প্রথম পর্বের পুরো চারদিন জুড়েই।

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকার পর্বের শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে আন্দ্রে রাসেলের রাজশাহী রয়্যালস। সর্বোচ্চ রানের তালিকায় আপাতত শীর্ষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস এবং একই দলের উইন্ডিজ তারকা চ্যাডউইক ওয়ালটন।

তবে প্রথম পর্ব শেষে আলোচনায় বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেটের ক্যারিবীয় ক্রিকেটার ক্রিশমার স্যান্টোকিকের নো বল-ওয়াইড নিয়ে। এবার বিতর্কীক সেই নো-ওয়াইড নিয়ে মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এটা আমাদের দেখার বিষয় নয়, এ নিয়ে কাজ করবে খোদ আইসিসির দুর্নীতি দমন ইউনিট। এখানে আমাদের কিছু নেই করার। নো বল হয়েছে, নো বল টা বড়। নো বল খুবই সাধারণ ঘটনা। এর মধ্যে অন্য কিছু আছে কিনা সেটা আমাদের দেখার কথা না। সাধারণত এটা আইসিসি দেখে।’

বিসিবি সভাপতি আরো বলেন, ‘এবার প্রত্যেক দলের সাথে এন্টি করাপশন ইউনিটের লোক আছে। এবং এটা ওরাই ঠিক করে দিয়েছে। আমরা কোনো ইন্টারফেয়ার করিনি। এর মধ্যে কিছু আছে কি নেই সেটা ওরা দেখবে। এটা নিয়ে আমাদের কিছু বলারও কথা না। এটা নিয়ে কথা বলার কোনো প্রশ্নই নেই।’

আর/০৮:১৪/১৫ ডিসেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে