Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৪-২০১৯

বিপিএলে বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ ১৭ সাংবাদিক

বিপিএলে বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ ১৭ সাংবাদিক

ঢাকা, ১৪ ডিসেম্বর - এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) হচ্ছে অন্য আঙ্গিকে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজিত এই বিপিএলকে সফল করতে সর্বোচ্চ প্রচেষ্টার কথাই জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিন্তু শুরু থেকেই নানা অনিয়ম আর অব্যবস্থাপনায় সমালোচনার বাইরে যেতে পারেনি এবারের আসরও। এর মধ্যে নতুন সংযোজন, খাবার খেয়ে সাংবাদিকদের অসুস্থ হয়ে পড়া। প্রেসবক্সে বিসিবির সরবরাহকৃত দুপুরের লাঞ্চ ও সন্ধ্যার খাবার খেয়ে ১৭ জন সাংবাদিকসহ অসুস্থ হয়ে পড়েছেন অন্তত ২৫ জন।

ওই খাবার খাওয়ার পর ‘ফুড পয়জনিং’য়ের কারণে বমি, পেটের পীড়াসহ নানা ধরনের সমস্যা হয়েছে সাংবাদিকদের। কেউ কেউ বাথরুমে অজ্ঞান হয়ে পড়েও যান। বিসিবির মিডিয়া বিভাগের কয়েকজন কর্মীও এই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গেছে।

‘সেভেন হিল’ নামে একটি রেস্টুরেন্ট থেকে সাংবাদিকদের খাবার সরবরাহ করে বিসিবি। খাবারের মান নিয়ে আগে প্রশ্ন ওঠলেও এতজন সাংবাদিক একসঙ্গে কখনও অসুস্থ হননি।

সর্বশেষ খবর হলো, এমন এক ঘটনার পর খাবার সরবরাহকারী এই রেস্টুরেন্টের সঙ্গে চুক্তি বাতিল করেছে বিসিবি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৪ ডিসেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে