Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৩-২০১৯

হানিমুনে ‘নার্ভাস’ মিথিলা

হানিমুনে ‘নার্ভাস’ মিথিলা

কলকাতার পরিচালক সৃজিতকে বিয়ে করার পর থেকেই সুইজারল্যান্ডে আছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সেখানে যাওয়ার উদ্দেশ্য পিএইচডি প্রোগ্রামে রেজিস্ট্রেন ও হানিমুন। কিন্তু সেখানে গিয়েই তিনি নার্ভাস হয়ে গেছেন, এর থেকে উত্তরণের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

অথচ জীবনের নতুন ইনিংস শুরু করার সময় বেশ হাস্যেজ্জ্বল দেখাচ্ছিল মিথিলাকে। বোঝাই যাচ্ছিল, চেনাজানা সৃজিতকে পাশে পেয়ে বেশ নির্ভার মিথিলা। তবে এবার নিজের নার্ভাসনেসের কথা জানালেন নিজেই।

এরই মধ্যে মিথিলা পা রেখেছেন তার নতুন ক্যাম্পাসে। সেখানকার ইউনিভার্সিটি অব জেনেভাতে পৌঁছে বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। মঙ্গলবার দিবাগত রাতে পোস্ট করা ছবিগুলোতে মিথিলাকে হাসতে দেখা গেলেও নতুন ক্যাম্পাস নিয়ে খানিকটা চিন্তিত মিথিলা, তা বোঝা গেল তার দেয়া ক্যাপশনে। সেখানে তিনি লেখেন, জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনো এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু ও পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’

পারিবারিক আবহে বিয়ের পর গত শনিবার সুইজারল্যান্ডে পারি দিয়েছেন সৃজিত-মিথিলা যুগল। হানিমুনের পাশাপাশি সেখানে মিথিলা নিজের পিএইচডি ডিগ্রি অর্জন করার কাজটা শুরু করবেন, এমনটি জানা গিয়েছিল আগেই।

গত ৬ ডিসেম্বর বিয়ে সেরছেন সৃজিত-মিথিলা। প্রথমে অবশ্য বন্ধুত্ব দিয়ে যাত্র শুরু তাদের। ধীরে ধীরে প্রেমের পথে পা বাড়ান তিনি। বেশ কয়েক মাস ধরেই তাদের বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল।

আর/০৮:১৪/১৩ ডিসেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে