Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৩-২০১৯

সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে

সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে

ব্রাহ্মণবাড়িয়া, ১৩ ডিসেম্বর- আইন, বিচার ও সংসদ বিষয়য়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, সব কাগজপত্র দেখার পরই খালেদা জিয়ার জামিন আবেদন নাকচ করা হয়েছে। এখানে বিতর্কের কোনো সুযোগ রয়েছে বলে আমার মনে হয়না।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের পাশে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

‘খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন’- বিএনপি নেতাদের এমন বক্তব্যের ব্যাপারে মন্ত্রী বলেন, তারা দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখার জন্য আজেবাজে কথা বলছে। বাংলাদেশের জনগণের বিএনপি ও জামায়াতের দুঃশাসনের কথা মনে আছে। সেই সময়ে তারা আর ফিরে যেতে চাননা। দেশে এখন সেই পরিস্থিতি নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : বাংলানিউজ
এন কে / ১৩ ডিসেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে