Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১২-২০১৯

শহীদ বুদ্ধিজীবী দিবসে মিরপুরে ট্রাফিক নির্দেশনা

শহীদ বুদ্ধিজীবী দিবসে মিরপুরে ট্রাফিক নির্দেশনা

ঢাকা, ১৩ ডিসেম্বর - আগামী শনিবার (১৪ ডিসেম্বর) শহীদ বুদ্ধিজীবী দিবস। এ দিবস উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন।

এ জন্য সংশ্লিষ্ট এলাকায় ওইদিন সকাল ৬টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত বাস, ট্রাক, হিউম্যান হলার, থ্রি হুইলার, রিকশা-ভ্যানসহ সকল প্রকার যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশ।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে জানানো হয়, মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং থেকে মিরপুর-১ ক্রসিং পর্যন্ত) পরিহার করে নিম্নে বর্ণিত বিকল্প সড়কে চলাচল করার জন্য অনুরোধ করা হলো।

বিকল্প সড়ক

১. যে সকল যানবাহন আশুলিয়ার দিক থেকে বেড়িবাঁধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সকল যানবাহন নবাবেরবাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে।

২. যে সকল যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সকল যানবাহন টেকনিক্যাল মোড় হতে বামে দারুসসালাম রোড ব্যবহার করবে।

৩. যে সকল যানবাহন মিরপুর-১০ থেকে মাজার রোড হয়ে গাবতলীর দিকে যাবে, সে সকল যানবাহন মিরপুর-১ থেকে বামে দারুসসালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে চলাচল করবে।

উল্লিখিত অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলারক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনার পাশাপাশি যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্নঘটায় আন্তরিকভাবে সহানুভূতি প্রকাশ করেছে ঢাকা মহানগর পুলিশ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৩ ডিসেম্বর

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে