Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১২-২০১৯

এক বছরের মধ্যেই ছাতক- সুনামগঞ্জ রেল যোগাযোগ চালু হবে: পরিকল্পনামন্ত্রী

এক বছরের মধ্যেই ছাতক- সুনামগঞ্জ রেল যোগাযোগ চালু হবে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ, ১২ ডিসেম্বর- আগামী এক বছরের মধ্যেই ছাতক থেকে সুনামগঞ্জ রেল যোগাযোগ চালু হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

বৃহস্পতিবার বিকালে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স কর্তৃক আয়োজিত ১৫তম বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

সুনামগঞ্জের উন্নয়ন সম্পর্কে পরিকল্পনামন্ত্রী বলেন, আমি সুনামগঞ্জের পরিচয়ে গর্ববোধ করি। ৫ হাজার কোটি টাকা ব্যয়ে ১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মিত করে সুনামগঞ্জের সঙ্গে ধর্মপাশার যোগাযোগ করা হবে। ৫০ কোটি টাকা ব্যয়ে শহর উন্নয়নে প্রকল্প গ্রহণ করা হয়েছে। ছাতক থেকে রেল সুনামগঞ্জে আসবে। আগামী ১ বছরের মধ্যেই আসবে ইনশাল্লাহ।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে শহরের ১টি পার্ক নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আবুল হোসেন মিলনায়তনকে অত্যাধুনিক করার জন্য ৫০-৬০ কোটি টাকার প্রকল্প গ্রহণের প্রস্তুতি চলছে।

মন্ত্রী বলেন, এখন উন্নয়নের সময়, পরিবর্তনের সময়। দেশের পরিবর্তনে দেশপ্রেমিক, খাটি বাঙ্গালীর সঠিক নেতৃত্ব প্রয়োজন, মেকি বাঙ্গালী নয়।

তিনি বলেন, কেউ কখনও চিন্তা করেছিল ঘরে ঘরে বিদ্যুৎ, হাওরের অজপাড়া গ্রামে গঞ্জে বিদ্যুতের আলোয় আলোকিত হবে। কে চিন্তা করেছিল কর্ণফুলীর নিচ দিয়ে টানেল হবে, কে চিন্তা করেছিল পদ্মা সেতু হবে। রাস্তাঘাট, হাসপাতাল, শিক্ষা এমন কোনো ক্ষেত্র নেই যেখানে প্রধানমন্ত্রীর হাত নেই। শেখ হাসিনা যোগ্য নেতা। তিনিই পারবেন দেশকে পরিবর্তন করতে।

সূত্র : যুগান্তর
এন কে / ১২ ডিসেম্বর

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে