Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১১-২০১৯

বিয়ে বাড়ী নাকি ভোট কেন্দ্র ?

বিয়ে বাড়ী নাকি ভোট কেন্দ্র ?

রাজশাহী, ১২ ডিসেম্বর- রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের একটি বিয়ে বাড়ির সাজসজ্জাতে প্রায় সবারই চোখ আটকে যাচ্ছিল। বিয়ে বাড়িতে সাজসজ্জা হবে, চোখ ধাধাঁনো আলোর ছড়াছড়ি ও আতসবাজি প্রদর্শনীও চলে- সবারই জানা কথা। কিন্তু এই বিয়ে বাড়ির সাজসজ্জা বেশ ব্যক্তিক্রম।

বিয়ে বাড়িতে প্রবেশদ্বার বা গেইট করা হয়েছে তিনটি। এগুলোর মধ্যে খাবারস্থলের প্রবেশদ্বারটি সাজানো হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ছবি দিয়ে। আরেকটি সাজানো হয়েছে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দ্বারা। আর অন্যটিতে রয়েছে বাড়ির কর্তা ঝালুকা ইউনিয়নের চেয়ারম্যান মোজাহার আলী মন্ডলসহ বঙ্গবন্ধু ও অন্যান্য নেতাকর্মীর ছবি। মোজাহার চেয়ারম্যানের মেজ ছেলে তাজমহল মন্ডল ও ছোট ছেলে সান্টু মন্ডলের বিয়েতে এভাবেই নেতাদের ছবি দিয়ে সাজানো হয়েছে প্রবেশ দ্বারগুলো। শুধু প্রবেশদ্বার নয় পুরো বাড়ির বিভিন্ন দেয়াল সাজাতে ব্যবহার করা হয়েছে আওয়ামী লীগ নেতাদের ছবি। বুধবার দুই ছেলের বৌভাত ছিল।

তার বাড়ির দেয়ালে রয়েছে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, মহানগর সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পুঠিয়া-দুর্গাপুরের সাবেক সাংসদ প্রয়াত তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক, জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পুঠিয়া-দুর্গাপুরের বর্তমান সাংসদ প্রফেসর ডাঃ মনসুর রহমান, জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমানসহ জাতীয়, জেলা ও স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মীর ছবি।

চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল বলেন, আমার পছন্দের মানুষের ছবি লাগিয়েছি। এটা পছন্দের ব্যাপার। অন্য কিছু না। তিনি বলেন, তার নিমন্ত্রণে সাড়া দিয়ে বিয়ে বাড়িতে উপস্থিত হয়েছিলেন, জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বর্তমান সাংসদ প্রফেসর ডাঃ মনসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমানসহ জেলা-উপজেলা ও স্থানীয় পর্যায়ের অসংখ্য নেতাকর্মী। জানা গেছে, বিয়ে বাড়িতে প্রায় ১০ হাজার মানুষকে নিমন্ত্রণ করা হয়। তাদের আপ্যায়নে ৬টি গরু, ৮টি খাসি ও মুরগীর মাংসের ব্যবস্থা রাখা হয়েছিল।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১২ ডিসেম্বর

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে