Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ , ১৬ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১১-২০১৯

টমেটো ভর্তি কাভার্ড ভ্যানে ফেন্সিডিলের চালান : আটক ২

টমেটো ভর্তি কাভার্ড ভ্যানে ফেন্সিডিলের চালান : আটক ২

ঢাকা, ১১ ডিসেম্বর - রাজধানীর তুরাগ থানাধীন দিয়াবাড়ি বটতলা এলাকা থেকে টমেটো ভর্তি কাভার্ড ভ্যান থেকে ৬০০ বোতল ফেন্সিডিলসহ আন্তঃজেলা মাদক কারবারি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ার বিন কাশেম জানান, চলমান মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১ এর একটি দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, মাদক কারবারি চক্র ফেন্সিডিলের একটি বড় চালান দিনাজপুরের সীমান্তবর্তী এলাকা বিরামপুর থেকে ট্রাক যোগে রাজধানীতে নিয়ে আসছে। এরই প্রেক্ষিতে চক্রটিকে ধরতে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি এবং মাদক দ্রব্যের চালানটির গতিবিধি অনুসরণে অবস্থান নেয়।

বুধবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে র‌্যাব-১ এর সদস্যরা দিয়াবাড়ি বটতলাস্থ তুর্কি কাবাব অ্যান্ড রেস্টুরেন্টের উত্তর পাশের সড়কে অভিযান পরিচালনা করে। এ সময় টমেটো ভর্তি কাভার্ড ভ্যানটি তল্লাশী করে ৬০০ বোতল ফেন্সিডিল, ৩৫ ক্যারেট টমেটো, নগদ দুই হাজার ৪২০ টাকাসহ মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ এবং দুইজনকে আটক করা হয়।

তারা হলেন, মো. বিপ্লব (২৪), মো. ইব্রাহিম (২৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা শিবগঞ্জ দিয়ে তারা ফেন্সিডিল নিয়ে আসে। পরবর্তীতে ফেন্সিডিলের চালানগুলো মৌসুমি ফল ভর্তি গাড়ি-কাভার্ড ভ্যানে রাজধানীসহ সারাদেশে সরবরাহ করে থাকে।

ফেন্সিডিলের চালানটি মৌসুমি সবজি টমোটো ভর্তি কাভার্ড ভ্যানের মধ্যে বিশেষ কৌশলে রাজধানীতে নিয়ে আসছিল। এ চক্রের অন্যতম সদস্য চাঁপাইনবাবগঞ্জের জনৈক মাদক ব্যবসায়ী।

আটক বিপ্লব জানায়, সে পেশায় কাভার্ড ভ্যান চালক। ইতিপূর্বে সে ট্রাক-কাভার্ড ভ্যানে হেলপারের কাজ করতো। ইতিপূর্বে ৬-৭টি মাদকের চালান রাজধানীসহ আশপাশের জেলায় সরবরাহ করেছে বলে স্বীকার করে তিনি। চালান প্রতি পেতেন ৩৫ হাজার টাকা।

আটক ইব্রাহিম জানায়, সে কার্ভাড ভ্যানের হেলপার। আটক বিপ্লবের সহযোগী হিসেবে মাদক ব্যবসায়ে জড়ায়। সে রাজধানীর বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে মাদক বিক্রয় করে আসছিল। চালান প্রতি তিনি পেতেন ১০-১২ হাজার টাকা। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১১ ডিসেম্বর

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে