Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১১-২০১৯

'খালেদাকে মুক্তি না দিলে সরকার পতনের কাউন্টডাউন'

'খালেদাকে মুক্তি না দিলে সরকার পতনের কাউন্টডাউন'

ঢাকা, ১১ ডিসেম্বর- লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ বলেছেন, খালেদা জিয়াকে মামলার জন্য নয়, গণতন্ত্র রক্ষার আন্দোলনের কারণেই কারাগারে রাখা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতনের একদফা আন্দোলনের পাশাপাশি ওই দিন থেকেই সরকার পতনের কাউন্টডাউন শুরু হবে।

বুধবার (১১ ডিসেম্বর) এলডিপির পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

রেদোয়ান আহমেদ বলেন, খালেদা জিয়া সব সময় জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করেছেন। এখনও তিনি তা করে যাচ্ছেন। এখন যে তিনি কারাগারে রয়েছেন এটাও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই। সরকার খালেদা জিয়াকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে সাজা দিয়ে কারাগারে আটক রেখেছে।

তিনি আরও বলেন, আমরা খোঁজ নিয়ে জেনেছি খালেদা জিয়ার শারীরিক অবস্থা চরম আকার ধারণ করেছে। তাকে কারামুক্ত করে উন্নত চিকিৎসা না করালে জীবনহানির ঝুঁকি রয়েছে। খালেদাকে নিয়ে আমরা চরম শঙ্কায় রয়েছি। দেশের প্রতিটি মানুষ জানে, সরকারের কারসাজিতেই খালেদার জামিন নিয়ে টালবাহানা করা হচ্ছে। তাকে বাঁচাতে হলে এখনই জামিন ও সুচিকিৎসা দরকার। তাই আমরা এলডিপির পক্ষ থেকে সরকারকে বলতে চাই খালেদা জিয়ার জামিন নিয়ে আর কোনো টালবাহানা না করে তাকে মুক্তি দিয়ে সবার অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করুন।

সূত্র : বাংলানিউজ
এন কে / ১১ ডিসেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে