Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১০-২০১৯

ফেরিওয়ালা ‘রঙিন’ শিশুতে মজেছেন নুসরাত

ফেরিওয়ালা ‘রঙিন’ শিশুতে মজেছেন নুসরাত

কলকাতা, ১০ ডিসেম্বর- তিনি ঈশ্বরের আর্শীবাদ, তাই তিনি অন্যরকম। ছোট থেকে বাড়িতে সবার সঙ্গে মিলেমিশে থাকার শিক্ষাই পেয়ে এসেছেন। তাই তো শত ব্যস্ততার মধ্যেও যে কোন উৎসব অনুষ্ঠান তিনি নিষ্ঠার সঙ্গে পালন করেন। উপোস করে অষ্টমীর অঞ্জলি থেকে শুরু করে দিওয়ালি, রথ, ঈদ সবকিছুতেই তাঁর উজ্জ্বল উপস্থিতি। বলছি ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের কথা।

বহুবার ধর্মচক্ষুদের চোখ রাঙানির সম্মুখীন হয়েছেন তিনি। কিন্তু কখনই ভয় পেয়ে পিছিয়ে আসেননি। নিজের কেন্দ্র বসিরহাটে গরীব মানুষদের বস্ত্র বিতরণ থেকে শুরু করে এলাকার মানুষের যাবতীয় সমস্যার সমাধান সবকিছুই একার হাতে সামলে নিচ্ছেন।

গেল জুন মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্যবসায়ী নিখিলের সঙ্গে। হয়ে উঠেছেন সংসারী। সবকিছু গুছিয়ে ফিরেছেন সিনেমাতেও। বিয়ের পর কামব্যাক করেছেন জিৎ প্রোডাকশন হাউসের 'অসুর' সিনেমা দিয়ে।

নামী ম্যাগাজিনের ফটোশ্যুটেও যেমন স্বামী নিখিলকে নিয়ে উপস্থিত থাকেন তেমনই থাকেন সংসদের শীতকালীন অধিবেশনেও। সপ্তাহান্তে একটু অবসর পেতেই স্বামীর সঙ্গে বেড়িয়ে পড়েছিলেন শহরের আনাচে কানাচে। দেড় বছরের এক ক্ষুদে শিশুকে বেলুন বিক্রি করতে দেখে গাড়ি থেকে নেমে দাঁড়ান এই নায়িকা। তাকে গালে চুমু খেয়ে আদরও করলেন।

আর সেই ছবি শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ক্যাপশনে লিখলেন, বেলুনগুলোর থেকেও ও (শিশুটি) আরও রঙিন।

নুসরাতের এমন ছবি মন ছুঁয়ে যায় নেটিজেনদের। তা ভাইরাল হতেও বেশি সময় লাগে না। কিছুদিন আগেই শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। একটু সুস্থ হতেই আবার ময়দানে। শুধু কাজ আর কাজ। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, থামলে চলবে না। প্রচুর কাজ বাকি।

আর/০৮:১৪/১০ ডিসেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে