Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ৬ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৯-২০১৯

বঙ্গবন্ধু জাদুঘরে মাশরাফি-তামিমরা

বঙ্গবন্ধু জাদুঘরে মাশরাফি-তামিমরা

ঢাকা, ০৯ ডিসেম্বর- এবারের বিপিএলটা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের আসরের নাম দেয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল-২০১৯’।

টুর্নামেন্ট শুরু হলে খেলার ব্যস্ততায় কাটবে দিন। তার আগে জাতির জনককে স্মরণে রেখে ধানমন্ডি ৩২ নম্বরের ‘বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর’ ঘুরে এলেন যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন দলের সদস্যরা।


সোমবার সকালে মিরপুরে অনুশীলনের পর দুপুরে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ নম্বরের বাড়ি যান মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মুমিনুল হক, এনামুল হক বিজয়, আরিফুল হকরা। তাদের সঙ্গে ছিলেন কোচিং স্টাফের সদস্যরাও।

১৯৭৫ সালের ১৫ আগস্ট ধানমন্ডির এই বাড়িতেই ঘাতকরা সপরিবারে হত্যা করে বঙ্গবন্ধুকে। তার স্মৃতি আগলে রাখতে পরে বাড়িটিকে জাদুঘর করা হয়।


পুরো জাদুঘর ঘুরে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন ঢাকা প্লাটুনের ক্রিকেটাররা। ১৫ আগস্টের ভয়াবহ দৃশ্যগুলো যেন চোখের সামনেই দেখতে পাচ্ছিলেন তারা। ঢাকা প্লাটুনের তারকা ওপেনার তামিম ইকবাল বলেন, ‘আমি অনেক কিছুই জানতাম না। আজ এখানে এসে অনেক কিছুই দেখলাম, জানলাম। সত্যি বলতে কী আমি আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম ১৫ আগস্টের ভয়াল দৃশ্যগুলো দেখে।’

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৯ ডিসেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে