Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৮-২০১৯

বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান

বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান

ঢাকা, ৯ ডিসেম্বর- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে হাজির হয়ে এবারের আসরের উদ্বোধন ঘোষণা করেন তিনি।

বর্ণিল এই অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এদিন তারা দু’জন মঞ্চে পারফর্ম করেন।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হসপিটালিটি বক্সে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সালমান ও ক্যাটরিনা। এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

পারফরম্যান্স শেষে সালমান খান দর্শকদের উদ্দেশে বাংলায় বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে বলিউডের ভাইজান বলেন, আমি শেখ হাসিনা জিকে অনেক ভালোবাসি। এসময় সালমানের কথার সঙ্গে তাল মিলিয়ে ক্যাটরিনাও বলেন, আমরা শেখ হাসিনা এবং বাংলাদেশকে অনেক ভালোবাসি।

সালমান খান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, শেখ হাসিনা নামটাই শুধু সুন্দর নয়, তিনি নামের মতোই মন থেকেও সুন্দর, দেখতেও সুন্দর। তার বন্ধুসুলভ সুন্দর হাসি, পুরো বাংলাদেশের মানুষ শেখ হাসিনা জিকে অনেক ভালোবাসেন বলেই তিনি তিন বার প্রধানমন্ত্রী হয়েছেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সালামান খানের কথা শুনে হাসতে থাকেন।

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সালমান খান বলেন, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের এটা জন্মশতবার্ষিকী। তিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন। তিনি বাংলাদেশের জাতির পিতা। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জিকে অনেক ভালোবাসি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমি সমগ্র বাঙালি জাতিকে স্বাগত জানাই।

আমি বাংলাদেশে আসার আগে আমার বাবাকে যখন বললাম আমি বাংলাদেশ যাচ্ছি, তখন বাবা আমাকে বললেন, আমি যেন স্টেজে একজন মানুষের নাম অবশ্যই বলি। তিনি হলেন কবি নজরুল ইসলাম। আমার বাবা কাজী নজরুল ইসলামের অনেক বড় একজন ভক্ত। নজরুল ইসলামের অনেক কবিতা আমার বাবা পড়েছেন।

সবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ একসঙ্গে বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। এসময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে ওঠেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/০৯ ডিসেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে