Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০২-২০১৩

লক্ষ্মীপুরে হত্যার ঘটনায় মামলা


	লক্ষ্মীপুরে হত্যার ঘটনায় মামলা
লক্ষ্মীপুর, ২ নভেম্বর- লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর শহরের রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কে ছিনতাইকারীদের হাতে খোকা মিয়া (৪৬) নামে এক ব্যক্তি হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 
 
নিহতের স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে শনিবার দুপুর ১২টায় রামগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। 
 
এ ঘটনায় জড়িত অভিযোগে রামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ইমরান হোসেনের ছোট ভাই বিএনপি কর্মী মো. শহীদকে প্রধানসহ অজ্ঞাত আরও দু’জনকে আসামি করা হয়েছে। 
 
ঘটনার সময় খোকা মিয়ার সঙ্গে থাকা তার আত্মীয় হাবু মিয়া ও রিকশাচালক হারিচ মিয়ার দেওয়া বিবরণ অনুযায়ী তাদের আসামি করা হয়।
 
প্রত্যক্ষদর্শী ওই দু’জন জানান, শুক্রবার গভীররাতে খোকা মিয়া এবং হাবু মিয়া রামগঞ্জ শহর থেকে রিকশায় করে বাড়ি ফিরছিলেন। পথে শহীদের নেতৃত্বে তিনজন যুবক রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের রং ব্যাপারী পোলোর গোড়া এলাকায় তাদের গতিরোধ করে। এসময় তারা খোকার কাছে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। টাকা না দিলে তারা খোকাকে রড দিয়ে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তারা হাবু মিয়া এবং হারিচকেও মারধর করে। পরে তারা টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 
 
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকায় নেওয়ার পথে শনিবার ভোর ৪টার দিকে খোকা মারা যান। 
 
দুপুর সাড়ে ১২টায় লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
এর আগে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে স্থানীয়রা রামগঞ্জ-সোনাপুর সড়ক অবরোধ করে। পরে পুলিশ দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে দুপুর ১২টায় তারা অবরোধ তুলে নেয়। 
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ও রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে