Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৭-২০১৯

ফতুল্লা থানা আ.লীগের সভাপতি বাদল, সাধারণ সম্পাদক শওকত

ফতুল্লা থানা আ.লীগের সভাপতি বাদল, সাধারণ সম্পাদক শওকত

নারায়ণগঞ্জ, ০৭ ডিসেম্বর- দীর্ঘ ১৫ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাইফউল্লাহ বাদল থানা আওয়ামী লীগের সভাপতি ও শওকত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে খান বাহাদুর ওসমান আলী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের থাকার কথা থাকলেও তিনি আসেননি। এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

এই সম্মেলনকে কেন্দ্র করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ফতুল্লায় স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) সকাল থেকে নেতাকর্মীরা জড়ো হতে শুরু করে। বেলা ১১টা বাজতে না বাজতেই কানায় কানায় ভরে যায় সম্মেলনের মাঠটি। মঞ্চটি সাজানো হয় ভিন্ন আঙ্গিকে। দুপুর ১২টার দিকে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

সম্মেলনের ২য় পর্বের অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদলের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম রসুল, আবু জাফর বিরু, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, ডা. সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, মীর সোহেল আলী, দপ্তর সম্পাদক এস এম রাসেল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, সাধারণ সম্পাদক এমএ মান্নান প্রমুখ।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোনো প্রার্থী না থাকায় সাইফউল্লাহ বাদলকে সভাপতি ও শওকত আলীকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৭ ডিসেম্বর

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে