Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৭-২০১৯

অগ্নি সন্ত্রাসীদের কেউ ক্ষমতায় দেখতে চায় না: শিক্ষামন্ত্রী

অগ্নি সন্ত্রাসীদের কেউ ক্ষমতায় দেখতে চায় না: শিক্ষামন্ত্রী

ঢাকা, ০৭ ডিসেম্বর - একাত্তরের ঘাতক এবং অগ্নি সন্ত্রাসীদের নতুন করে আর কেউ ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) ৪০ বছরপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আমাদের সমাজে ভালো ও মন্দকে এক করে দেখার একটা প্রবণতা আছে, যা ঠিক নয়। অন্যায়কারী আর অন্যায়ের যে শিকার দু'জন এক নয়। যারা পেট্রলবোমা মেরে আগুন দিয়ে মানুষকে হত্যা করেছে, আবার কেউ ওই হামলার কবলে পড়ে চিরজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করে নিয়েছে সে সব অগ্নি সন্ত্রাসীদের কেউ রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় না।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের যে অভিযোগ উঠেছে তা যাচাই করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে সাধারণ শিক্ষার্থীদের জিম্মি করে মাসের পর মাস এ ধরনের আন্দোলন সঠিক নয় বলেও জানান তিনি।

ট্রাস্ট ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড (টিআরপি)-এর চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিআরপির প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর। পরে প্রধান অতিথি সিআরপির প্রতিবন্ধী শিশুদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

সূত্র : যুগান্তর
এন এইচ, ০৭ ডিসেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে