Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৭-২০১৯

রাজাকারদের নির্ভুল তালিকা হলে উপকৃত হবে পরবর্তী প্রজন্ম

রাজাকারদের নির্ভুল তালিকা হলে উপকৃত হবে পরবর্তী প্রজন্ম

ঢাকা, ০৭ ডিসেম্বর - মুক্তিযোদ্ধা ও রাজাকারদের নির্ভুল তালিকা করার গুরুত্বারোপ করে আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেছেন, মুক্তিযোদ্ধার ও রাজাকারদের নির্ভুল তালিকা হলে পরবর্তী প্রজন্ম উপকৃত হবে।

২১তম জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

মৃণাল কান্তি দাস বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাত মার্চের ভাষণে উজ্জীবিত হয়ে আমরা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। ৯ মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। মুক্তিযোদ্ধার ও রাজাকারদের নির্ভুল তালিকা হলে পরবর্তী প্রজন্ম উপকৃত হবে।

মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো. রশীদুল আলম বলেন, সব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি একই সুতায় গাঁথা।

আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ বলেন, প্রধানমন্ত্রীকে সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীকে সদস্যসচিব করে আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। মুজিববর্ষে বিদেশি অতিথি থাকবে বিধায় এবার আওয়ামী লীগের সম্মেলনে বিদেশি অতিথি রাখা হয়নি।

মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো. রশীদুল আলমের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য হুইপ ইকবালুর রহিম, কাজী কায়কোবাদ, সুশান্ত বাইন, খালেদ খোকন প্রমুখ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৭ ডিসেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে