Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৭-২০১৯

খুঁজে খুঁজে ছিন্নমূলদের শীতবস্ত্র পরিয়ে দিলেন ডিসি

খুঁজে খুঁজে ছিন্নমূলদের শীতবস্ত্র পরিয়ে দিলেন ডিসি

কক্সবাজার, ০৭ ডিসেম্বর- কক্সবাজারে নেমেছে শীত। ধুম পড়েছে গরম কাপড় কেনার। কিন্তু শহরের অলিগলিতে অসংখ্য ছিন্নমূল মানুষ শীতে গরম কাপড় ছাড়াই রাত কাটায়। ভাসমান এসব মানুষের কথা চিন্তা করে শীত নিবারণে সহকর্মীদের নিয়ে শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে পথে নেমেছেন কক্সবাজারের জেলা প্রশাসক (ডিসি) মো. কামাল হোসেন।

প্রধান সড়ক ও অলিগলিতে হেঁটে দোকান, যাত্রী ছাউনি ও দেয়াল ঘেঁষে ঘুমিয়ে থাকা ছিন্নমূল মানুষদের খুঁজে বের করে কম্বলসহ প্রয়োজনীয় শীতবস্ত্র পরিয়ে দেন জেলা প্রশাসক। এ সময় তাদের শারীরিক অবস্থারও খোঁজখবর নেন তিনি।

গভীর রাতে শহরের হলিডে মোড় ও লাবণী পয়েন্ট, ৬নং রাস্তার মাথাসহ বিভিন্ন খোলা জায়গা ও ফুটপাতে আশ্রয় নেয়া ছিন্নমূল বৃদ্ধ নারী-পুরুষ ও শিশুরা শীতবস্ত্র পেয়ে জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সঙ্গে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. শাজাহান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক এসএম সরওয়ার কামাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, দেশের জনগণের জন্য শতভাগ আবাসন নিশ্চিতে কাজ করছে সরকার। এটি পুরোপুরি বাস্তবায়ন সময়সাপেক্ষ। ছিন্নমূলরাও মানুষ। তাদের আবাসন নিশ্চিত তাৎক্ষণিক সম্ভব না হলেও শীত নিবারণে আমরা সহযোগী হওয়ার চেষ্টা করছি। প্রথমদিন দুই শতাধিক ছিন্নমূল ও অসহায় পরিবার এ সহযোগিতার আওতায় এসেছে। শীত শেষ না হওয়া পর্যন্ত আমরা এ তৎপরতা অব্যাহত রাখার চেষ্টা করব।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৭ ডিসেম্বর

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে