Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ১৩ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৬-২০১৯

বিয়ের পিঁড়িতে বসার আগে মেয়েকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার

বিয়ের পিঁড়িতে বসার আগে মেয়েকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার

কলকাতা, ৭ ডিসেম্বর- সব জল্পনার অবসান হলো, বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি।

শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় তাঁদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এই দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু, তাঁর সবাই চলচ্চিত্রের খুব পরিচিত মুখ।

বিয়ের আগে মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে স্মৃতিচারণ করেন মিথিলা। বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন এই অভিনেত্রী।

ছবিগুলো ২০১৬ সালের ৪ ডিসেম্বরের। ওই সময় মেয়ে আইরাকে নিয়ে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করেন মিথিলা।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করা মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ায় তাকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেয়া হয়।

টুইটবার্তায় মিথিলা লেখেন, ‘তিন বছরের আগের এই দিনে ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ক মাস্টার্সে সর্বোচ্চ নম্বর পেয়ে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল পেয়েছিলাম। তিন বছরের মেয়েকে পাশে নিয়ে স্যার ফজলে হাসান আবেদ এবং শাবানা আজমির কাছে থেকে এই স্বর্ণপদক গ্রহণ করাটা অনেক সম্মানের ছিল।’

অবশ্য পদক পাওয়ার পরের বছর ২০১৭ সালের ২০ জুলাই হঠাৎ বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা।

সিঙ্গেল জীবনের এক পর্যায়ে ২০১৮ সালের শেষ দিক থেকে মিথিলার আলাপ হয় কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে। চলতি বছর ১৭ মার্চ কলকাতার সল্টলেকের অভিজাত হোটেলে জন্মদিনের এক পার্টিতে তাদের দুজনকে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

আর/০৮:১৪/০৭ ডিসেম্বর

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে