Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১ এপ্রিল, ২০২০ , ১৮ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৬-২০১৯

গৃহবধূর আপত্তিকর ছবির কথা বলে চাঁদা দাবি, যুবক গ্রেফতার

গৃহবধূর আপত্তিকর ছবির কথা বলে চাঁদা দাবি, যুবক গ্রেফতার

পটুয়াখালী, ০৭ ডিসেম্বর - পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় গৃহবধূর আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে মো. মোস্তাফিজুর রহমান (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

শুক্রবার (০৬ ডিসেম্বর) বিকেলে মোস্তাফিজুর রহমানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৮-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

এর আগে বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার ভাজনা মনোহরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, এক বছর আগে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে মোস্তাফিজুর রহমানের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে বিভিন্ন সময়ে মেসেঞ্জারে ছবি ও ভিডিও আদান-প্রদান হয়। পরবর্তীতে মোস্তাফিজুর ওসব ছবি ও ভিডিও বিকৃত করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূর কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন। এ ঘটনায় র‍্যাব-৮-এর কাছে লিখিত অভিযোগ দেন গৃহবধূ।

তিনি বলেন, বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তির সহায়তায় মোস্তাফিজুরকে গ্রেফতার করা হয়। এ সময় ভিডিও ধারণকৃত মোবাইলটি জব্দ করা হয়। এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় মামলা করেছেন গৃহবধূ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৭ ডিসেম্বর

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে