Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ৫ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৬-২০১৯

বিয়েতে যা পরলেন সৃজিত-মিথিলা

বিয়েতে যা পরলেন সৃজিত-মিথিলা

কলকাতা, ০৬ ডিসেম্বর- কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে নিয়ে বেশ সরব দুই বাংলা। গতকাল থেকে আলোচনায় এই দুই মিডিয়া ব্যক্তিত্ব। নিজদের পছন্দেই বিয়ে করছেন এই দুই তারকা।

বিয়েতে কি পরছেন সৃজিত-মিথিলা। এ নিয়েও অনেকের আগ্রহ রয়েছে। বিয়েতে মিথিলা পরছেন লাল রংয়ের জামদানি শাড়ি। আর সৃজিত পরছেন কালো পাঞ্জাবির ওপর লাল রংয়ের কোটি। বিয়ের অনুষ্ঠান হচ্ছে কলকাতায় সৃজিতের বাড়িতে। এ উপলক্ষ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। মিথিলার বাবা ঢাকা থেকে নিয়ে গেছেন ২ কেজি ওজনের চারটি ইলিশ।

চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া।

এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

তখন মিথিলার ভাষ্য ছিল এমন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে নতুন জীবন শুরু করলেন তারা।

আর/০৮:১৪/০৬ ডিসেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে