Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০২-২০১৯

বিদ্যুৎ খাতের পাচার হওয়া টাকায় ২২টি পদ্মা সেতু হতো: আলাল

বিদ্যুৎ খাতের পাচার হওয়া টাকায় ২২টি পদ্মা সেতু হতো: আলাল

ঢাকা, ০২ ডিসেম্বর- আবারও বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব দিয়েছে ডিপিডিসি ও বাংলাদেশ এনার্জি রেগুলেশন কমিশন। এ নিয়ে গণশুনানি চলছে। এই গণশুনানিতে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বিদ্যুৎ খাতে সীমাহীন দুর্নীতি চলছে বলে অভিযোগ করেন। তিনি উল্লেখ করেন, যে পরিমাণ টাকা দুর্নীতি হয়ে পাচার হয়েছে সেই টাকায় ২২টি পদ্মা সেতু বানানো সম্ভব ছিল। রোববার (১ ডিসেম্বর) সকালে গণশুনানিতে মোয়াজ্জেম হোসেন এ অভিযোগ করেন।

আলাল আরো বলেন, সরকার বারবার দাম বাড়িয়ে এই খাতের দুর্নীতি ধামাচাপা দিতে চাইছে। মূল্য সাশ্রয়ী বিদ্যুতকেন্দ্র বন্ধ রেখে সরকার ঘনিষ্ঠ ব্যবসায়ীদের কাছ থেকে বিদ্যুৎ কিনছে। এই অবস্থা চলতে থাকলে দেশ ধ্বংসের মুখে পৌঁছে যাবে।

এর আগে, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) থেকে শুরু হয়েছে বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাবের ওপর গণশুনানি। বিইআরসির চেয়ারম্যান মনোয়ার ইসলাম কমিশনের অপর তিন সদস্য রহমান মুর্শেদ মিজানুর রহমান, মাহমুদউল হক ভূঁইয়া শুনানি গ্রহণ করছেন। কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) জ্বালানি উপদেষ্টা এম শামসুল আলম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : বিডি২৪লাইভ
এন কে / ০২ ডিসেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে