Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০২-২০১৯

১৫ ঘণ্টা চেষ্টায় যাত্রীর পেট থেকে বের হলো ৩ হাজার ইয়াবা

১৫ ঘণ্টা চেষ্টায় যাত্রীর পেট থেকে বের হলো ৩ হাজার ইয়াবা

ঢাকা, ০২ ডিসেম্বর - হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার ৯০৫ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ।

সোমবার সন্ধ্যা ৫টার দিকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি জানান, রোববার রাত ১০টার দিকে মো. শাহিন (৩৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার কাছে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিল। এ সময় সংশ্লিষ্ট এলাকায় নিরাপত্তায় দায়িত্বরত এপিবিএন সদস্যরা আসামির গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে। পরবর্তীতে আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পাকস্থলী থেকে এ ইয়াবা বের করে আনতে প্রায় ১৫ ঘণ্টা সময় লাগে।

জিজ্ঞাসাবাদে সে জানায়, কক্সবাজারের বালুখালীর জনৈক সেলিম তাকে এ ইয়াবা হস্তান্তর করে। টঙ্গির চেরাগ আলীর জনৈক হাবিব (বাড়ি করিমগঞ্জ, কিশোরগঞ্জ) তাকে ইয়াবা আনার জন্য নিয়োগ করে এবং বিনিময়ে তার কাছ থেকে ধার করা ৪০ হাজার টাকা মওকুফ করে দেবে বলে জানায়। নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এ ইয়াবা ঢাকায় নিয়ে আসে।

আটক শাহীন বরগুনা জেলার সদর থানার পাঠাকাচা হেলিবানিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ ডিসেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে