Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০২-২০১৯

অপারেশন ছাড়াই সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

অপারেশন ছাড়াই সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

ঢাকা, ০২ ডিসেম্বর - কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে ২৫ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

তার পরিবার জানিয়েছে, বর্তমানে বর্ষীয়ান এই অভিনেতার অবস্থা ভালোর দিকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তার মলত্যাগের সমস্যা দূর হয়েছে। তাই অস্ত্রোপচারের যে সম্ভাবনা দেখা দিয়েছিল তা আর প্রয়োজন নেই।

সোমবার (০২ ডিসেম্বর) এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

কোয়েল বলেন, ‘মল ত্যাগের সমস্যার কারণে বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক মনে করছিলেন বাবাকে অস্ত্রোপচার করাতে হবে। কিন্তু ছয়দিন পর রোববার (০১ ডিসেম্বর) বাবার অবস্থা স্বাভাবিক হয়েছে। এখন আর অস্ত্রোপচার লাগবে না।’

এদিকে ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন এটিএম শামসুজ্জামান। ৮ ডিসেম্বর রাষ্ট্রীয় এই সম্মাননাটি বিজয়ীদের হাতে তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এটিএম শামসুজ্জামানের পুরস্কার গ্রহণ করা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তিনি নিজে উপস্থিত হয়ে এই পুরস্কার গ্রহণ করতে পারবেন কী সে বিষয়টি এখনো নিশ্চিত নয়।

এর আগে গ্যাস্ট্রিক এবং মলত্যাগজনিত সমস্যার কারণে চলতি বছরের ২৬ এপ্রিল এটিএম শামসুজ্জামানকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন তার অবস্থা অবনতির দিকে গেলে জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করা হয় এবং লাইফ সাপোর্ট দেওয়া হয়।

প্রায় চার মাস চিকিৎসা নিয়ে গত ২৯ আগস্ট রাজধানীর বসুন্ধরায় মেয়ের বাসায় ওঠেন এটিএম শামসুজ্জামান। সেখানেই তিনি এতদিন বসবাস করছিলেন।

এন এইচ, ০২ ডিসেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে