Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ , ৬ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-৩০-২০১৯

বগুড়া বারের নেতৃত্বে আ.লীগের ফারুক বিএনপির রফিকুল

বগুড়া বারের নেতৃত্বে আ.লীগের ফারুক বিএনপির রফিকুল

বগুড়া, ৩০ নভেম্বর - বগুড়া জেলা বার সমিতির নির্বাচন ২০২০-এ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও মহাজোট মনোনীত প্রার্থী মো. গোলাম ফারুক সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল প্রার্থী মো. দেলোয়ার হোসেন সরকার পেয়েছেন ৩২৫ ভোট।

৩৪২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী রফিকুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেন নবাব পেয়েছেন ৩১৯ ভোট।

৩৩৬ ও ২৯৪ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আওয়ামী আইনজীবী পরিষদের মো. মাহবুবর রহমান ফারুক ও মো. রহমতুল্লা।

জেলা বার সমিতির ১৩টি পদের মধ্যে সভাপতি, দুটি সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও দুটি সদস্যসহ আটটি পদে বিজয়ী হয়েছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও মহাজোট মনোনীত পরিষদ। অপরদিকে, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও তিনটি সদস্যসহ পাঁচটি পদে বিজয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল।

বিএনপিপন্থী নির্বাচিতরা হলেন-যুগ্ম সম্পাদক মো. শফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য জামাল পাশা রানা, সালমা সুলতানা, মো. উজ্জ্বল হোসেন। আওয়ামী আইনজীবী পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মো. আজিজুল হক ফিরোজ ও বেবী খাতুন।

বার সমিতির নির্বাচন পরিষদের রিটার্নিং অফিসার বিনয় কুমার ঘোষ রজত শুক্রবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১০টায় ফলাফল নিশ্চিত করে জানান, সমিতির ৭০৯ জন ভোটারের মধ্যে ৬৯২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩০ নভেম্বর

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে