Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৯-২০১৯

চলন্ত বাসে যৌন নির্যাতনের শিকার চবির এক ছাত্রী

চলন্ত বাসে যৌন নির্যাতনের শিকার চবির এক ছাত্রী

চট্টগ্রাম, ২৯ নভেম্বর- বোনের বাড়ি থেকে ফেরার পথে চলন্ত বাসে যৌন নির্যাতনের শিকার হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী। গত ২৭ নভেম্বর রাত ১১টায় বিষয়টি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন ভুক্তভোগী ওই ছাত্রী। মুহূর্তেই ওই স্ট্যাটাস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রামের বিভিন্ন পেজে ভাইরাল হয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, ২৭ নভেম্বর সন্ধ্যায় সোহাগ পরিবহনের একটি বাসে করে চট্টগ্রামের পটিয়া থেকে নগরীতে আসছিলেন ওই ছাত্রী। বহদ্দারহাট নতুন চান্দগাঁও থানার সামনে সব যাত্রীকে নামিয়ে দেয় বাসটির কন্ডাক্টর। তখন ওই ছাত্রী নামতে চাইলে তাকে গন্তব্যস্থল নগরীর দুই নম্বর গেট এলাকায় নামিয়ে দেওয়ার কথা বলে সিটে বসতে বলে কন্ডাক্টর।

তবে দুই কন্ডাক্টরের দৃষ্টিভঙ্গি ও ড্রাইভারকে অনিয়ন্ত্রিত গাড়ি চালাতে দেখে সন্দেহ জাগে ওই ছাত্রীর। তৎক্ষণাৎ তিনি নেমে যাওয়ার সিদ্ধান্ত নিলেই বাধে বিপত্তি। তিনি ৯৯৯ নম্বরে ডায়াল করতে চাইলে কন্ডাক্টর এসে ওই ছাত্রীর হিজাব ধরে টানাটানি শুরু করে এবং ধাক্কাধাক্কি ও চড়-থাপ্পড় মারে। তাকে একপ্রকার জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে দুই কন্ডাক্টর।

এ সময় লাথি মেরে ওই ছাত্রী এক কন্ডাক্টরকে ফেলে দেন এবং চিৎকার-চেঁচামেচি করতে থাকেন। বিষয়টি আশপাশের মানুষের নজরে আসায় চালক বলে ওঠে, অবস্থা সুবিধার না, ফেলে দে। তখন গাড়ির গতি কিছুটা কম থাকায় ছাত্রীটি লাথি মেরে বাসের দরজা খুলে লাফ দেন।

ভুক্তভোগী ওই ছাত্রী এ প্রতিবেদককে বলেন, পত্রিকার পাতায় এই ধরনের ঘটনা বহু পড়েছি। কিন্তু আমার সঙ্গে এটি হবে কল্পনাও করিনি। আল্লাহর অশেষ রহমত ভয়াবহ বিপদ থেকে রক্ষা পেয়েছি। এখন কিছুটা সুস্থ আছি এবং ওইসব জানোয়ারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।

আর চবি প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল ইসলাম বলেন, আমরা বিষয়টি অবগত আছি। ভুক্তভোগী ওই ছাত্রীর সঙ্গে কথা হয়েছে। তাকে সবরকম সহযোগিতা করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আর/০৮:১৪/২৯ নভেম্বর

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে